নগরীতে সিএনজি-ট্যাক্সি নিয়ে ছিনতাই কাজে জড়িত চক্রের দুই সদস্য গ্রেফতার
Breaking News
Home » বাংলাদেশ » স্বদেশ » চট্টগ্রাম » নগরীতে সিএনজি-ট্যাক্সি নিয়ে ছিনতাই কাজে জড়িত চক্রের দুই সদস্য গ্রেফতার

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

নগরীতে সিএনজি-ট্যাক্সি নিয়ে ছিনতাই কাজে জড়িত চক্রের দুই সদস্য গ্রেফতার
এনবিএস | মঙ্গলবার, মার্চ ৬, ২০১৮ | প্রকাশের সময়: ৬:৪৭ অপরাহ্ণ

নগরীতে সিএনজি-ট্যাক্সি নিয়ে ছিনতাই কাজে জড়িত চক্রের দুই সদস্য গ্রেফতারনগরীতে সিএনজি-ট্যাক্সি নিয়ে ছিনতাই কাজে জড়িত চক্রের দুই সদস্য গ্রেফতার

মনিরুল ইসলাম পারভেজ, চট্টগ্রাম – নগরীতে সিএনজি-ট্যাক্সি নিয়ে ছিনতাই কাজে জড়িত চক্রের দুই সদস্যসহ নিএনজি অটো রিক্সা জব্দ করেছে করেছে সদরঘাট থানা পুলিশ। পরে এসব ছিনতাইকারীদের স্বীকারোক্তিতে বিভিন্ন সময় ছিনতাই করা ৬টি মোবাইল সেট, ১টি ট্যাব, ৪টি ভ্যানেটি ব্যাগ, একটি ল্যাপটপ ব্যাগ ও একটি ট্র্যাভেল ব্যাগ উদ্ধার করা হয়েছে।ছিনতাইকারীর এ চক্রটি  ব্যাংক সহ বিভিন্ন প্রতিষ্ঠানে ডাকাতির পরিকল্পনা করছিল বলে পুলিশের কাছে স্বীকার করেছে।

সিএমপির সহকারী কমিশনার (এসি) কোতোয়ালী জোন আব্দুর রউফ অভিযানের বিষয়টি নিশ্চিত করে জানায়, গতকাল সোমবার রাতভর নগরীর সদরঘাট থানার পূর্ব মাদারবাড়ির বালুর মাঠের ভীতরে নূর আলী কমান্ডার মসজিদের পিছনের পুলিশ এ অভিযান চালায়।

অভিযানে প্রথম ছিনতাইকারী চক্রের সদস্য মোস্তফা (৪৫) ও মোহাম্মদ সেলিমকে ছিনতাই কাজে ব্যবহৃত ৩টি সিএনজি সহ গ্রেফতার করে। পরে তাদের স্বীকারোক্তিতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযানে নামে পুলিশ। রাতভর অভিযানে ব্যাগটানা পার্টি চক্রের বিভিন্ন সময় ছিনতাইকরা মোবাইল ফোন, ট্যাব, ভ্যানেটি ব্যাগসহ অন্যান্য মালামাল উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা পুলিশের কাছে স্বীকার করেছে তাদের দলে ১৫ থেকে ২০ জন সদস্য রয়েছে। এদের মধ্যে ৫ জন বর্তমানে জেলে। বাকিরা সকাল থেকে রাত পর্যন্ত নগরীতে ছিনতাই কাজে লিপ্ত রয়েছে। তারা বাস ট্রেন ও অফিসগামী বা ঘরে ফেরা নারী পুরুষদের রিকশা টার্গেট করে সিএনজি নিয়ে ছিনতাই করে সর্বস্ব ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

আপনার মন্তব্য লিখুন...

Translate »