বাঘাইছড়িতে ইউপিডিএফ নেতাকে কুপিয়ে হত্যা
Breaking News
Home » ৩ শিরোনাম » বাঘাইছড়িতে ইউপিডিএফ নেতাকে কুপিয়ে হত্যা

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

বাঘাইছড়িতে ইউপিডিএফ নেতাকে কুপিয়ে হত্যা
এনবিএস | রবিবার, মার্চ ১১, ২০১৮ | প্রকাশের সময়: ৩:৩১ অপরাহ্ণ

বাঘাইছড়িতে ইউপিডিএফ নেতাকে কুপিয়ে হত্যাবাঘাইছড়িতে ইউপিডিএফ নেতাকে কুপিয়ে হত্যা

জেসিকা চাকমা, রাঙ্গামাটি – রাঙ্গামাটির বাঘাইছড়িতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম নতুন মনি চাকমা (৪২)। নিহত নতুন মনি চাকমা স্থানীয় বাসিন্দা মৃত বাট্যা চাকমার ছেলে এবং ইউপিডিএফের সক্রিয় সদস্য ছিলেন। শনিবার রাতে উপজেলার বঙ্গলতলীর বালুখালী নামক পাহাড়ি এলাকায় ঘটনাটি ঘটে। বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। 

এদিকে ঘটনার জন্য জেএসএস (সংস্কার) গ্রুপকে দায়ী করে ইউপিডিএফ’এর জেলা ইউনিট সংগঠক শান্তি দেব চাকমা এ হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তিনি অবিলম্বে নতুন মনি চাকমার খুনিদের গ্রেফতার ও শাস্তিসহ সন্ত্রাসীদের দিয়ে পরিচালিত খুন, অপহরণ ও নৈরাজ্য বন্ধ করার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।

ঘটনার বর্ণনা দিয়ে ইউপিডিএফ নেতা বলেন, ‘দেড় বছর আগে জেএসএস সংস্কারবাদী গ্রুপ ত্যাগ করে ইউপিডিএফে যোগ দেয়া নতুন মনি চাকমা বঙ্গলতলী ইউনিয়নাধীন বালুখালী গ্রামের নিজ বাড়িতে অমরতন চাকমা (দর্শন)সহ ঘুমোচ্ছিলেন। রাত ১১টার দিকে অমরতন চাকমা কিছু একটা বলে তাকে ঘরের বাইরে কিছু দূর নিয়ে যায়। এরপর সেখানে আগে থেকে অপেক্ষমান সেনা মদদপুষ্ট সন্ত্রাসী সুদর্শন চাকমা, জ্ঞানজিত চাকমা ও নবদীপ চাকমাসহ ১০-১২ জন মিলে তাকে দা দিয়ে কুপিয়ে মেরে ফেলে পালিয়ে যায়।

নিহতের পরিবারের উদ্ধৃতি দিয়ে ওসি জানান, ঘটনাস্থলেই নতুন মনি চাকমার মৃত্যু হয় এবং দুর্বৃত্তরা তার লাশ ফেলে পালিয়ে যায়। রোববার সকালে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। এতে তাৎক্ষণিক ঘটনাস্থল গিয়ে নতুন মনি চাকমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতাল মর্গে পাঠায় বাঘাইছড়ি থানা পুলিশ।

ওসি মো. আমির হোসেন বলেন, এ ব্যাপারে পরিবারের পক্ষে বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে। লিখিত অভিযোগ পেলেই থানায় হত্যা মামলা রুজু করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

Translate »