প্রয়াত আইনজীবী জালাল উদ্দীন এর কবর জিয়ারত করলেন মির্জা আলমগীর
Breaking News
Home » বাংলাদেশ » প্রয়াত আইনজীবী জালাল উদ্দীন এর কবর জিয়ারত করলেন মির্জা আলমগীর

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

প্রয়াত আইনজীবী জালাল উদ্দীন এর কবর জিয়ারত করলেন মির্জা আলমগীর
এনবিএস | শনিবার, এপ্রিল ১৪, ২০১৮ | প্রকাশের সময়: ৮:২৬ অপরাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁয়ের প্রয়াত প্রবীন আইনজীবী জালাল উদ্দীন এর কবর জিয়ারত করলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঠাকুরগাঁওয়ের কৃতি সন্তান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম এর মাতা মিসেস ফাতেমা আমিন গত বৃহস্পতিবার দুপুর ১২ টায় ঢাকা বারডেম হাসপাতালে বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেন। তারই ধারাবাহিকতায় মহাসচিব তার নিজ জেলায় নিজ বাসভবনে মায়ের কূলখানি হওয়া পর্যন্ত অবস্থান করবেন বলে জানা যায়। এরই মধ্যে রবিবার বাদ আসর তার মায়ের কূলখানিকে ঘিরে নেয়া হয়েছে নানা আয়োজন। এই কূলখানিতে দলমত নির্বিশেষে সকল স্তরের মানুষকে শরিক হওয়ার জন্যে আহব্বায়ন করেছেন।

উল্লেখ্য, ঠাকুরগাঁও জেলা পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান এর পিতা ঠাকুরগাঁও আইনজীবী সমিতির প্রবীন আইনজীবী জালাল উদ্দীন গত ১৫ই মার্চ বৃহস্পতিবার বার্ধক্য জনিত কারনে ঢাকা ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন এবং শুক্রবার বাদ জুম্মা ঠাকুরগাঁও শহরের মুন্সিপাড়া গোরস্থানে তার দাফন কার্য সম্পন্ন হয়েছিল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ গুণগ্রাহী রেখে গেছিলেন। তাঁর মৃত্যূতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান, পৌর মেয়র মির্জা ফয়সাল আমীন জেলা বিএনপির অঙ্গ সংগঠন ও জেলা আইনজীবী সমিতি সহ দলমত নির্বিশেষে সকলেই মরহুমের রুহের মাগফিরাত কামনা করেছিলেন। পরবর্তীতে ১৭ মার্চ শনিবার বাদ আসর আশ্রামপাড়া তাঁর নিজ বাস বভনে কূলখানী অনুষ্ঠিত হয়েছিল। কিন্তু অত্যন্ত দুঃখ ও পরিতাপের বিষয় যে, সে সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলীয় কাজে ব্যস্ত থাকায় মরহুমের জানাজা, দাফন কার্জ ও কূলখানিতে উপস্থিত থাকতে না পাড়ায় ১৪ এপ্রিল (পহেলা বৈশাখ) বাদ আসর ঠাকুরগাঁও শহরের মুন্সিপাড়া গোরস্থানে মরহুমের দ্বিতীয় ছেলে ঠাকুরগাঁও জেলা পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনানকে সঙ্গে নিয়ে কবর জিয়ারত করেন। কবর জিয়ারত এর দোয়া খায়ের করেন মাওলানা মাসুদুর রহমান।

সে সময় আরও সঙ্গে ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নূরে শাহাদাত স্বজন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ নুরু-উল হাবিব চৌঃ, ৮ ও ৯ নং পৌ্র বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক, মুক্তিযোদ্ধা আব্দুল রশিদ, পৌ্র বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক সাংবাদিক কামরুল হাসান সহ প্রমুখ ।

আপনার মন্তব্য লিখুন...

Translate »