ঠাকুরগাঁওয়ে মাইটিভির ৯ম বর্ষ পদার্পণ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা
Breaking News
Home » বাংলাদেশ » ঠাকুরগাঁওয়ে মাইটিভির ৯ম বর্ষ পদার্পণ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

ঠাকুরগাঁওয়ে মাইটিভির ৯ম বর্ষ পদার্পণ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা
এনবিএস | রবিবার, এপ্রিল ১৫, ২০১৮ | প্রকাশের সময়: ৯:৪১ অপরাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি :ঠাকুরগাঁওয়ে মাইটিভির ৯ম বর্ষে পূর্তি র্উপলক্ষ্যে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে রোববার দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাইটিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রোহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কেক কেটে মাইটিভির পরিবারকে শুভেচ্ছা জানিয়েছেন ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ. লীগের সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশী। এ সময় অন্যদের মাঝে বক্তব্য দেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, সাংবাদিক কল্যান ট্রাস্টের সভাপতি ও দৈনকি করতোয়ার জেলা প্রতিনিধি মনসুর আলী, বিটিভির জেলা প্রতিনিধি আখতার হোসেন রাজা, সিনিয়র সাংবাদিক শাহিন ফেরদৌস, ঠাকুরগাঁও টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভির হাসান তানু, কামরুল হাসান প্রমুখ।


এ সময় বক্তরা বলেন, খুব অল্প সময়ের মধ্যে “সৃষ্টিতে বিষ্ময়” শ্লোগানকে ধারণ করে মাইটিভি আজ সারাদেশে জণপ্রিয়তার শীর্ষে রয়েছে। সেই সাথে মাইটিভির ভবিষ্যৎ সাফল্য কামনা করেন সকলে। পরে প্রেসক্লাব চত্বর থেকে একটি র‌্যালি বেড় হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো আগের স্থানে গিয়ে শেষ হয়।

 

Posted by: Kamrul Hasan

আপনার মন্তব্য লিখুন...

Translate »