ধোনি ৭৯, গেইল ৬৩, ম্যাচ সেরা হলেন কে? জেনে নিন
Breaking News
Home » খেলা » ধোনি ৭৯, গেইল ৬৩, ম্যাচ সেরা হলেন কে? জেনে নিন

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

ধোনি ৭৯, গেইল ৬৩, ম্যাচ সেরা হলেন কে? জেনে নিন
এনবিএস | সোমবার, এপ্রিল ১৬, ২০১৮ | প্রকাশের সময়: ১০:৪৬ পূর্বাহ্ণ

ধোনি ৭৯, গেইল ৬৩, ম্যাচ সেরা হলেন কে? জেনে নিনধোনি ৭৯, গেইল ৬৩, ম্যাচ সেরা হলেন কে? জেনে নিন

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) ১২তম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৪ রানের ব্যবধানে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। পাঞ্জাবের দেয়া ১৯৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে চেন্নাইয়ের ইনিংস থেমেছে ১৯৩ রানে।

১৯৮ রানের বড় লক্ষ্যে ব্যাট করতে নেমে দলীয় ১৭ রানে ওপেনার শেন ওয়াটসনের উইকেট হারায় চেন্নাই। ১১ রান করে এই অজি তারকা মোহিত শর্মার শিকার হয়েছেন। আরেক অপেনার মুরালী বিজয় ৪৯ রান করে রান এন্ড্রু টাইয়ের বলে বারিন্দার শ্রানের হাতে ক্যাচ দিয়ে আউট হয়ে ফিরেছেন।


৪৯ রান করা আম্বাতি রাইডু ৪৯ রান করে রান আউট হয়ে ফিরেছেন। স্যাম বিলিংস লেগ বিফোরের ফাঁদে পড়েছেন রবি চন্দ্রন অশ্বিনের বলে। জাদেজা ১৯ রান করে টাইয়ের দ্বিতীয় শিকার হয়েছেন।

শেষ দিকে চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনী মাত্র ৪৪ বলে ৭৯ রানের ইনিংস খেললেও দলকে জিতিয়ে মাঠ ছাড়তে পারেননি। ধোনীর সঙ্গী ডুয়াইন ব্রাভো ১ রান করে শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন।

এর আগে মোহালিতে নিজেদের মাঠে টস হেরে ব্যাট করতে নেমে দুই ওপেনার লোকেশ রাহুল আর ক্রিস গেইলের ব্যাটে দারুণ সূচনা পায় কিংস ইলেভেন পাঞ্জাব। এই দুজনের ৮ ওভারের ওপেনিং জুটি থেকে আসে ৯৬ রান। ২২ বলে ৩৭ রান করে আউট হয়েছেন লোকেশ রাহুল।

প্রথম দুই ম্যাচে সাইড বেঞ্চে বসে থাকার পর ক্রিস গেইলকে এই ম্যাচে মাঠে নামায় পাঞ্জাব। মাঠে নেমেই চেন্নাইয়ের বোলারদের ওপর তাণ্ডব চালান গেইল। ৩৩ বলে ৬৩ রান করে আউট হন তিনি। ৭টি বাউন্ডারির সঙ্গে মারেন ৪টি ছক্কার মার।

তারপর মায়াঙ্ক আগরওয়লের ১৯ বলে ৩০, যুবরাজ সিংয়ের ১৩ বলে ২০ এবং করুন নায়ারের ১৭ বলে ২৯ রানে নির্ধারিত ২০ ওভারে বড় পুঁজি পায় পাঞ্জাব। চেন্নাইয়ের হয়ে শার্দুল ঠাকুর এবং ইমরান তাহির নেন ২টি করে উইকেট। ১টি করে উইকেট দখল করেন হরভজন সিং, শেন ওয়াটসন এবং ডোয়াইন ব্র্যাভো।

গেইলের দানবীয় ইনিংস পাঞ্জাবকে জিততে বড় ভূমিকা রাখায় ম্যাচ শেষে ক্রিস গেইলই হন ম্যাচ সেরা প্লেয়ার।

পয়েন্ট টেবিলঃ

১: হায়দরাবাদ তিন ম্যাচের তিনটিতেই জয়।

২: চেন্নাই দুই ম্যাচের দুটিতেই জয়।

৩: রাজস্থান রয়্যাল তিনটি খেলে দুটিতে জিতেছে এবং একটিতে হেরেছে।

৪: পাঞ্জাব দুটি খেলে একটিতে জয় পেয়েছে, একটিতে হেরেছে।


৫: কলকাতা তিনটি খেলে একটিতে জয় পেয়েছে, দুটিতে হেরেছে।

৬: কোহলির বেঙ্গালুরু তিনটি খেলে একটিতে জিতেছে এবং দুটিতে হেরেছে।

৭: দিল্লি তিনটি ম্যাচ খেলে একটিতে জয় পায় এবং একটিতে হেরেছে।

৮: মোস্তাফিজের মুম্বাই তিনটি ম্যাচের তিনটিতেই হার।

আপনার মন্তব্য লিখুন...

Translate »