ঠাকুরগাঁও জেলা ব্যবসায়ী কল্যাণ সোসাইটি'র অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত
Breaking News
Home » বাংলাদেশ » ঠাকুরগাঁও জেলা ব্যবসায়ী কল্যাণ সোসাইটি’র অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

ঠাকুরগাঁও জেলা ব্যবসায়ী কল্যাণ সোসাইটি’র অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত
এনবিএস | শুক্রবার, মে ১১, ২০১৮ | প্রকাশের সময়: ৭:১৮ অপরাহ্ণ


ঠাকুরগাঁও প্রতিনিধিঃ অত্যন্ত আনন্দঘন পরিবেশে জেলার ব্যবসায়ী সম্প্রদায়ের প্রাণের অভিষেক অনুষ্ঠান। গত ৯ মে রোজ বুধবার সন্ধ্যায় ঠাকুরগাঁও বিডি হলে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। বিশেষ অতিথি হিসাবে ছিলেন জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মুহাম্মদ সাদেক কুরাইশীসহ সম্মানিত রাজনৈতিক নেতৃবৃন্দ, জেলা ও পুলিশ প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃনন্দ এবং ব্যবসায়ী নেতৃবৃন্দ। এছাড়া আমন্ত্রিত অতিথি হিসাবে সম্মানিত সাংবাদিক, ব্যাংকার, সরকারী কর্মকর্তা, বিভিন্ন সংগঠনের প্রতিনিধি, পৃষ্ঠপোষক, শুভানুদ্ধায়ীসহ সোসাইটি'র সম্মানিত সাধারন সদস্যবৃন্দের সানুগ্রহ উপস্থিতি অভিষেক অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডিত করেছে।

উক্ত অনুষ্ঠানে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যগণকে শপথবাক্য পাঠ করান সম্মানিত প্রধান নির্বাচন কমিশনার জনাব মো. তোজাম্মেল হক মন্জু এ্যডভোকেট। সভাপতিত্ব করেন সোসাইটি'র সম্মানিত সভাপতি জনাব ফরিদুল ইসলাম ফরিদ। সম্মানিত প্রধান অতিথি ফুল দিয়ে নতুন পরিষদের সদস্যবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সকল সম্মানিত অতিথিবৃন্দ পরিষদের নিকট আগামীতে সোসাইটি'র সদস্য সংখ্যা বৃদ্ধি এবং সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার প্রত্যাশা ব্যক্তসহ সবরকম সহযোগিতার আশ্বাস দেন ও সার্বিক সাফল্য কামনা করেন।

 

 

 

Posted by: Kamrul Hasan

আপনার মন্তব্য লিখুন...

Translate »