সাতকানিয়ায় ইফতার সামগ্রী নিতে গিয়ে পদদলিত হয়ে ৯ নারীর মৃত্যু
Breaking News
Home » বাংলাদেশ » স্বদেশ » চট্টগ্রাম » সাতকানিয়ায় ইফতার সামগ্রী নিতে গিয়ে পদদলিত হয়ে ৯ নারীর মৃত্যু

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

সাতকানিয়ায় ইফতার সামগ্রী নিতে গিয়ে পদদলিত হয়ে ৯ নারীর মৃত্যু
এনবিএস | সোমবার, মে ১৪, ২০১৮ | প্রকাশের সময়: ৯:৪৩ অপরাহ্ণ

সাতকানিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা নলুয়া ইউনিয়নেরগাঠিয়া ডেঙ্গা গ্রামে ইফতার সামগ্রী নিতে গিয়ে পদদলিত হয়ে ৯ নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও কমপক্ষে ৪০ জন আহত হয়েছেন।

সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

চট্টগ্রামের জেলা পুলিশ সুপার (এসপি) নূরে আলম মিনা দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল আলম বলেন, স্থানীয় একব্যক্তির যাকাত দেওয়ার খবর আশপাশের বিভিন্ন এলাকা থেকে কমপক্ষে কয়েক হাজার মানুষ জড়ো হয়েছেন। এর মধ্যে অনেকে গতরাত থেকে ঘটনাস্থলে উপস্থিত হন। এর মধ্যে সকাল সাড়ে ১০টার দিকে সাত নারীর মৃত্যু হয়েছে। এ সংখ্যা আরও বাড়তে পারে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্ব ঘোষণা অনুযায়ী এক শিল্প প্রতিষ্ঠান মালিকের গ্রামের বাড়িতে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় ইফতার সামগ্রী নিতে সেখানে ভিড় করেন অসংখ্য মানুষ। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে হতদরিদ্র মানুষের সংখ্যা। একপর্যায়ে প্রচণ্ড গরমে তাদের মধ্যে হুড়োহুড়ি শুরু হয়। এসময় পদদলিত হয়ে ঘটনাস্থলে ৯ জনের মৃত্যু হয়। আহত বেশ কয়েকজনকে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

নলুয়া ইউনিয়নের চেয়ারম্যান তাসলিমা আকতার জানান, প্রতিবছর তার ইউনিয়নে একটি মসজিদের মাঠে কেএসআরএম জাকাত ও ইফতার সামগ্রী বিতরণ করে। মাঠে ১০ হাজার মানুষের ধারণক্ষমতা থাকলেও আজ জমায়েত হয়েছিল ২০-৩০ হাজার। অতিরিক্ত ভিড় ও গরম হওয়ায় হিট স্ট্রোকে ৯ জন মারা যান। আরও কয়েকজন অসুস্থ হয়ে পড়েছেন।

 

আর/আর/এনবিএস

আপনার মন্তব্য লিখুন...

Translate »