পতেঙ্গায় যৌতুকের জন্য স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন
Breaking News
Home » বাংলাদেশ » স্বদেশ » চট্টগ্রাম » পতেঙ্গায় যৌতুকের জন্য স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

পতেঙ্গায় যৌতুকের জন্য স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন
এনবিএস | বুধবার, মে ১৬, ২০১৮ | প্রকাশের সময়: ১২:৫১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম ব্যুরোঃ চট্টগ্রামের পতেঙ্গায় যৌতুকের জন্য স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যার দায়ে স্বামী মোঃ সোহেল (২৪) এর যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৫মে) চট্টগ্রামের মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধা এ রায় দেন।

সাজাপ্রাপ্ত সোহেল নোয়াখালীর চর জব্বার এলাকার আব্দুর রউফ কেরানি বাড়ির নুরুল ইসলামের ছেলে।

চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী (পি.পি) ফখরুদ্দিন চৌধুরী বলেন, আসামির বিরুদ্ধে আনা হত্যার অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন। এবং রায় ঘোষণার পর আদালতের নির্দেশে আাসমি সোহেলকে কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, ২০১৪ সালের ১৭ জুন বিয়ে বন্ধনে আবদ্ধ হন সোহেল এবং রুমা (২০)। বিয়ের পর পতেঙ্গা থানাধীন বিজয়নগর এলাকায় ভাড়া বাসায় থাকতেন তারা। এবং বিয়ের দুই বছরের মাথায় ২০১৬ সালের ১৪ জুন বিজয় নগরের ভাড়া বাসায় বালিশ চাপা দিয়ে স্ত্রী রুমাকে হত্যা করেন সোহেল। ঘটনার পর রুমার বাবা মোঃ কামাল বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এর আগে যৌতুকের দাবিতে নির্যাতনের অভিযোগ এনে স্বামী সোহেলের বিরুদ্ধে চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা করেন স্ত্রী রুমা। ওই মামলার পরই ক্ষিপ্ত হয়ে সোহেল বালিশ চাপা দিয়ে রুমাকে হত্যা করেন বলে রুমার বাবার দায়ের করা হত্যা মামলায় উল্লেখ করা হয়। এবং ঘটনার তদন্ত শেষে ২০১৬ সালের ৩১ অক্টোবর অভিযোগপত্র দেয় পুলিশ। এরপর ২০১৭ সালের ৩ জানুয়ারি অভিযোগ গঠন করা হয়।

এদিকে, মামলায় ১০ জনের সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার এ রায় দেয়া হয়।

 

আর/আর/এনবিএস

আপনার মন্তব্য লিখুন...

Translate »