দিবালা-পাভনকে বাদ দিয়েই ৪-৩-৩ ফরমেশনে আর্জেন্টিনার চূড়ান্ত একাদশ প্রকাশ
Breaking News
Home » খেলা » দিবালা-পাভনকে বাদ দিয়েই ৪-৩-৩ ফরমেশনে আর্জেন্টিনার চূড়ান্ত একাদশ প্রকাশ

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

দিবালা-পাভনকে বাদ দিয়েই ৪-৩-৩ ফরমেশনে আর্জেন্টিনার চূড়ান্ত একাদশ প্রকাশ
এনবিএস | সোমবার, জুন ২৫, ২০১৮ | প্রকাশের সময়: ৬:১৭ অপরাহ্ণ

দিবালা-পাভনকে বাদ দিয়েই ৪-৩-৩ ফরমেশনে আর্জেন্টিনার চূড়ান্ত একাদশ প্রকাশদিবালা-পাভনকে বাদ দিয়েই ৪-৩-৩ ফরমেশনে আর্জেন্টিনার চূড়ান্ত একাদশ প্রকাশ


মেসির উত্তরসূরী বলা হয় জুভেন্টাস তারকা দিবালাকে। মেসি পরবর্তী যুগে সে হবে আর্জেন্টিনার পোষ্টার বয়। কিন্তু তাকেই নিয়মিত দলে রাখা হয়না। নাইজেরিয়ার বিপক্ষে বাঁচা-মরার ম্যাচেও তাকে ছাড়াই মাঠে নামতে পারে আর্জেন্টিনা। শুধু দিবালা নয় সাম্পাওলির শুরুর একাদশে দেখা যাবে না ক্রিস্টিয়ান পাভনকে।

ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলার ধরণ ও একাদশ নির্বাচন নিয়ে তুমুল সমালোচিত হয়েছেন কোচ হোর্হে সাম্পাওলি। তাকে বরখাস্ত করার দাবি পর্যণ্ত উঠেছে। সব দ্বন্দ্ব মিটিয়ে আবারো অনুশীলনে ফিরেছে মেসিরা। কিন্তু আফ্রিকান সুপার ঈগলদের বিপক্ষে সেই একই ভুল করতে যাচ্ছে কোচ।

ফরমেশনে পরিবর্তন আনলেও একাদশে আবারও উপেক্ষিত থাকছেন দিবালা-পাভনের মতো প্রতিভানরা। অথচ এরাই আর্জেন্টিনার ভবিষ্যত তারকা। এরা হওয়ার কথা তুরুপের তাস। কিন্তু তারাই অবহেলিত!

আর্জেন্টিনা নাইজেরিয়ার সাথে জিতলে এবং ক্রোয়েশিয়া বিপক্ষে আইসল্যান্ড জয় না পেলে তবেই দ্বিতীয় রাউন্ডে উঠবে মেসিরা।তবে জয় নিয়ে নিজেদের কাজটা তো আগে সেরে রাখতে হবে। এ যাত্রায় আর্জেন্টিনার শেষ ভরসা কারা?

রোবরার (২৪ জুন) সকালেই ফাঁস হয়ে গিয়েছে ২৬ জুন পিটার্সবার্গে বাঁচা-মরার লড়াইয়ে কোন একাদশ নিয়ে নামতে যাচ্ছে আর্জেন্টিনা! সকালের অনুশীলনে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়ে যায় সাম্পাওলির হাতের নোটবুকের ট্যাকটিক্স। সেখানেই ফুটে উঠেছে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ
আগামী ম্যাচে আর্জেন্টিনার গোল পোস্টের নিচে কাবায়েরোর পরিবর্তে দেখা যাবে ফ্রাঙ্কো আরমানিকে এটা প্রায় নিশ্চিত। এছাড়াও দলে আরও পাঁচটি পরিবর্তন আসতে পারে। আগুয়েরোর পরিবর্তে এই ম্যাচে শুরুর একাদশে দেখা যেতে পারে হিগুয়েনকে। এছাড়া ডি মারিয়া ও রোহোকে দেখা যেতে পারে। অকুনার জায়গায় দেখা যেতে পারে বানেগাকে। নাইজেরিয়ার বিপক্ষে ৪-৩-৩ ফরমেশনে খেলবে আর্জেন্টাইনরা।

 

মোবাইলে কিভাবে সরাসরি বিশ্বকাপ ফুটবল খেলা দেখবেন জেনে নিন। এখানে ক্লিক করুন….

 

ফুটবলের সবগুলো ম্যাচ দেখতে নিচের Channel-গুলোতে ক্লিক করুন

Channel 1   –   Channel 2   –   Channel 3

Channel 4   –   Channel 5   –   Channel 6

 

খেলার স্কোর-কার্ড দেখতে এই লিঙ্কে ক্লিক করুন…

 

আপনার মন্তব্য লিখুন...

Translate »