শেষ ম্যাচে আইসল্যান্ডে সুবিধা দেওয়ার কারনে ক্রোয়েশিয়াকে ধুয়ে দিল নাইজেরিয়া
Breaking News
Home » খেলা » শেষ ম্যাচে আইসল্যান্ডে সুবিধা দেওয়ার কারনে ক্রোয়েশিয়াকে ধুয়ে দিল নাইজেরিয়া

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

শেষ ম্যাচে আইসল্যান্ডে সুবিধা দেওয়ার কারনে ক্রোয়েশিয়াকে ধুয়ে দিল নাইজেরিয়া
এনবিএস | সোমবার, জুন ২৫, ২০১৮ | প্রকাশের সময়: ৬:২০ অপরাহ্ণ

শেষ ম্যাচে আইসল্যান্ডে সুবিধা দেওয়ার কারনে ক্রোয়েশিয়াকে ধুয়ে দিল নাইজেরিয়াশেষ ম্যাচে আইসল্যান্ডে সুবিধা দেওয়ার কারনে ক্রোয়েশিয়াকে ধুয়ে দিল নাইজেরিয়া

ফুটবল বিশ্বকাপ শুরুর আগেই বিশ্লেষকরা ধারণা করছেন এবারের আসরে সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রুপ হচ্ছে গ্রুপ ডি। যেখানে ক্রোয়েশিয়া, আর্জেন্টিনা, আইসল্যান্ড এবং নাইজেরিয়া রয়েছে। বিশ্বকাপে এর থেকে আরও কঠিন গ্রুপ আর নেই। যদিও এই গ্রুপে সবচেয়ে বেশি ফেভারিট ছিল মেসির আর্জেন্টিনা।

কিন্তু সেই আর্জেন্টিনাকে হারিয়ে এই গ্রুপে ফেভারিট হয়ে গেছে ক্রোয়েশিয়া। আর্জেন্টিনাকে হারিয়ে ইতিমধ্যে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করে ফেলেছে দলটি। আগামী ২৭ জুন গ্রপ পর্বের শেষ ম্যাচে আইসল্যান্ডের মুখোমুখি হবে ক্রোয়েশিয়া। কিন্তু এই ম্যাচের আগে দলের তারকা খেলোয়াড়দের বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ক্রোয়েশিয়ার কোচ জ্লাতকো দালিচ।

ক্রোয়েশিয়ার কোচের এমন সিদ্ধান্ত আর্জেন্টিনা-নাইজেরিয়া, দুই দলের জন্যই বিপদের কারণ। তবে আর্জেন্টিনার পক্ষ থেকে এখনো এ নিয়ে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি। কিন্তু নাইজেরিয়া চুপ করে বসে নেই। খবরটা কানে যাওয়ার সঙ্গে সঙ্গেই দালিচের এমন সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ করেছেন নাইজেরিয়ার অধিনায়ক জন অবি মিকেল।

তিনি বলেছেন, ‘বিশ্বকাপের মতো টুর্নামেন্টে একটা বিশেষ দলকে সুবিধা করে দিতে ক্রোয়েশিয়ান কোচ এই সিদ্ধান্ত নিতে পারেন না। এটা অন্যায়! গ্রুপের অন্যদলগুলোর কথাও তাদের ভাবতে হবে!’

প্রসঙ্গত, নানা হিসেব নিকেষ আর জটিল সব পরিসংখ্যানে চলছে বিশ্বকাপের গ্রুপ অব ‘ডি’তে। যেখানে ১ ম্যাচে, সূতোয় ঝুলে আছে তিন-তিনটি দলের ভাগ্য। ভাকিংস সমর্থকরা তো বটেই ক্রোয়েশিয়া-আইসল্যান্ড ম্যাচের দিকে তাকিয়ে নাইজেরিয়া আর সারা বিশ্বের কোটি আর্জেন্টাইন ভক্তরা।

হিসাব বলছে, গ্রুপের শেষ ম্যাচে শুধু জয় পেলেই চলবে না সুপার ঈগল কিংবা আলবিসেলেস্তা সঙ্গে কামনা করতে হবে আইসল্যান্ডের হার।

 

মোবাইলে কিভাবে সরাসরি বিশ্বকাপ ফুটবল খেলা দেখবেন জেনে নিন। এখানে ক্লিক করুন….

 

ফুটবলের সবগুলো ম্যাচ দেখতে নিচের Channel-গুলোতে ক্লিক করুন

Channel 1   –   Channel 2   –   Channel 3

Channel 4   –   Channel 5   –   Channel 6

 

খেলার স্কোর-কার্ড দেখতে এই লিঙ্কে ক্লিক করুন…

 

আপনার মন্তব্য লিখুন...

Translate »