রেলপথে ঢাকা থেকে নীলফামারী রাজনৈতিক পথসভায় অংশ নিলেন সেতুমন্ত্রী ও ভূমিমন্ত্রী
Breaking News
Home » ২ শিরোনাম » রেলপথে ঢাকা থেকে নীলফামারী রাজনৈতিক পথসভায় অংশ নিলেন সেতুমন্ত্রী ও ভূমিমন্ত্রী

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

রেলপথে ঢাকা থেকে নীলফামারী রাজনৈতিক পথসভায় অংশ নিলেন সেতুমন্ত্রী ও ভূমিমন্ত্রী
এনবিএস | শনিবার, সেপ্টেম্বর ৮, ২০১৮ | প্রকাশের সময়: ৭:৫০ অপরাহ্ণ

রেলপথে ঢাকা থেকে নীলফামারী রাজনৈতিক পথসভায় অংশ নিলেন সেতুমন্ত্রী ও ভূমিমন্ত্রীরেলপথে ঢাকা থেকে নীলফামারী রাজনৈতিক পথসভায় অংশ নিলেন সেতুমন্ত্রী ও ভূমিমন্ত্রী

রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে নীল সাগর এক্সপ্রেস ট্রেনযোগে আজ সকালে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক পথসভা শুরু হয়। 

সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে রেল পথ সভায় ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ, এম.পি জাহাঙ্গীর কবীর নানক, খালেদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, ড. হাছান মাহমুদ চৌধুরী ও আহমদ হোসেন এসময় রোড মার্চে উপস্থিত ছিলেন। 

রেল পথসভাটি ঢাকা কমলাপুর থেকে জয়দেবপুর, টাঙ্গাইল, বঙ্গবন্ধু সেতু হয়ে ঈশ^রদীর মুলাডুলি, নাটোর জেলা সদর স্টেশন, বগুড়ার শান্তাহার হয়ে নীলফামারীতে ট্রেনের পথসভাটি শেষ হবে। 

দুপুরে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. এর সভাপতিত্বে ঈশ^রদী মুলাডুলি পথসভায় সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার নারীর ক্ষমতায়ন নিশ্চিত করেছে। মায়েরা এখন এসএমএসে টাকা পাচ্ছে, বাবারা নয়। 

তিনি বলেন,  বাংলাদেশ আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ^াসী। মন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, কাগজে নাম লিখুন ছিঁড়ে যাবে, পাথরে নাম লিখুন খসে যাবে, আপনারা জননেত্রী শেখ হাসিনার নাম হৃদয়ে লিখে রাখুন তবেই সেই নাম আজীবন রয়ে যাবে। 

মন্ত্রী শামসুর রহমান শরীফ সভাপতির বক্তব্যে আগামি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে জয়যুক্ত করে উন্নত বাংলাদেশ গড়ে তোলার জন্য সকলের সহযোগিতা চান।

আপনার মন্তব্য লিখুন...

Translate »