গান গেয়ে অঞ্জু ঘোষকে বরণ করে নিলেন ইলিয়াস কাঞ্চন
Breaking News
Home » বিনোদন » গান গেয়ে অঞ্জু ঘোষকে বরণ করে নিলেন ইলিয়াস কাঞ্চন

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

গান গেয়ে অঞ্জু ঘোষকে বরণ করে নিলেন ইলিয়াস কাঞ্চন
এনবিএস | সোমবার, সেপ্টেম্বর ১০, ২০১৮ | প্রকাশের সময়: ১২:১৫ অপরাহ্ণ

গান গেয়ে অঞ্জু ঘোষকে বরণ করে নিলেন ইলিয়াস কাঞ্চনগান গেয়ে অঞ্জু ঘোষকে বরণ করে নিলেন ইলিয়াস কাঞ্চন

দীর্ঘ সময় পর ঢাকাই সিনেমার সবচেয়ে ব্যবসা সফল সিনেমার নায়ক-নায়িকাকে একসাথে দেখা মিললো এফডিসিতে। এসময় ইলিয়াস কাঞ্চন ‘বেদের মেয়ে জোসনা আমায় কথা দিয়েছে, আসি আসি বলে জোসনা ফাঁকি দিয়েছে’ গানটি অঞ্জু ঘোষকে বরণ করে নেন ফুলের মালা পরিয়ে । আবেগে আবেপ্লুত হয়ে পড়েন তারা। দুজনকে বারবার চোখের পানি মুছতেও দেখা যায়।

বাংলাদেশে দীর্ঘ ২২ বছর পর সাংবাদিকদের মুখোমুখি হলেন চলচ্চিত্র নায়িকা অঞ্জু ঘোষ। উপস্থিত সাংবাদিকদের সামনে অঞ্জু ঘোষ সম্পর্কে বলতে গিয়ে আবেগপ্লুত হয়ে পড়েন ইলিয়াস কাঞ্চন । মজা করে ইলিয়াস কাঞ্চন বলেন, আমি দীর্ঘ ২৩ বছর ধরে অপেক্ষা করছিলাম আমার রানী আসবে বলে। কিন্তু আসি আসি বলে রানীর আসতে প্রায় ২৩ বছর লাগলো। তবে তাকে আজ কাছে পেয়ে খুব ভালো লাগছে। নিজের কাছে মনে হচ্ছে আমার রানী আমার কাছে ফিরে এসেছে। এই ছবিটি নিয়ে আমার অনেক স্মৃতি। দীর্ঘদিন পর অঞ্জুর সঙ্গে দেখা হয়ে ভালো লাগছে। পুরনো দিনের কথা মনে পড়ছে।

প্রখ্যাত নির্মাতা তোজাম্মেল হক বকুলের ‘বেদের মেয়ে জোসনা’ ছবিটির গান ‘বেদের মেয়ে জোসনা আমায় কথা দিয়েছে, আসি আসি বলে জোসনা ফাঁকি দিয়েছে’ বাংলার কোটি মানুষের কানে বাজা তুমুল জনপ্রিয় একটি গান। এখন পর্যন্ত দেশীয় চলচ্চিত্রের সর্বাধিক ব্যবসা সফল ছবি এটি।
ছবির টাইটেল গানে পারফর্ম করেছিলেন ইলিয়াস কাঞ্চন ও অঞ্জু ঘোষ। তারাই এই ছবির প্রধান নায়ক-নায়িকা। তবে ছবিতে বেদের মেয়ে জোসনার জন্য শাহজাদা সেলিমকে অপেক্ষা করতে হয়। আর জোসনা বরাবরই রান্না ফেলে দাদা-দাদিকে ফাঁকি দিয়ে প্রেমিকের সঙ্গে দেখা করতে যেতেন।
১৯৯৬ সালে দেশ ছাড়েন অঞ্জু ঘোষ। তখন থেকেই কলকাতায় বসবাস করছেন এই নায়িকা। কলকাতায় বেশ কিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। অঞ্জুর প্রকৃত নাম অঞ্জলি। ১৯৭২ থেকে ১৯৮১ সাল পর্যন্ত চট্টগ্রামের মঞ্চনাটকে অভিনয় করেন। ১৯৮২ সালে চলচ্চিত্র নির্মাতা এফ কবির চৌধুরী চলচ্চিত্রে আনেন তাঁকে। অঞ্জুকে নিয়ে তৈরি করেন ‘সওদাগর’। এরপর ১৯৮৯ সালে ‘বেদের মেয়ে জোছনা’ তাঁকে এনে দেয় তুমুল জনপ্রিয়তা। ঢালিউডে প্রায় ৫০টি ছবির অভিনেত্রী তিনি।

এক্সক্লুসিভ রিলেটেড

আপনার মন্তব্য লিখুন...

Translate »