নৈশ কোচের ধাক্কায় দুই ছেলে ও বাবা নিহত "মা" ঠাকুরগাঁওয়ে চিকিৎসাধীন
Breaking News
Home » বাংলাদেশ » নৈশ কোচের ধাক্কায় দুই ছেলে ও বাবা নিহত “মা” ঠাকুরগাঁওয়ে চিকিৎসাধীন

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

নৈশ কোচের ধাক্কায় দুই ছেলে ও বাবা নিহত “মা” ঠাকুরগাঁওয়ে চিকিৎসাধীন
এনবিএস | মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮ | প্রকাশের সময়: ১১:১৪ অপরাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ পঞ্চগড়ের বোদা উপজেলায় নৈশ কোচের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই সন্তানসহ বাবা নিহত হয়েছেন। আহত হয়েছেন মা। শনিবার (৮ সেপ্টেম্বর) রাতে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের ধনীপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বোদা থানার ওসি এ কে এম নুরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় বাবাসহ দুই সন্তানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

নিহতরা হলেন- দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের কাউনি কুয়াপাড়া গ্রামের রবিউল ইসলামের ছেলে আখতারুজ্জামান আকতার (৪৫), তার দুই সন্তান আফছা ইবনাত আদিয়া (৬) ও মো. আব্দুল্ল্যাহ (১৪ মাস)।এসময় আখতারুজ্জামান আকতারের স্ত্রী তানিয়া আক্তার (৩৫) গুরুতর আহত হন। তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।তখন ২ বাজে ৫ মিনিট

বোদা থানার ওসি প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মোটরসাইকেলে দুই সন্তান ও স্ত্রীসহ আখতারুজ্জামান আকতার ছোট ছেলের চিকিৎসা শেষে ঠাকুরগাঁও থেকে মোটরসাইকেলযোগে পঞ্চগড় শহরের ভাড়া বাড়িতে ফিরছিলেন। পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কের বোদা উপজেলার ধনীপাড়া এলাকায় পৌঁছালে পঞ্চগড় থেকে ঢাকাগামী তানজিলা পরিবহন নামের একটি নৈশ কোচ তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আকতারুজ্জামান আকতার মারা যান। স্থানীয় লোকজন গুরুতর আহত আখতারের স্ত্রী ও দুই সন্তানকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা দুই সন্তানকে মৃত ঘোষণা করেন। মা তানিয়া আক্তারকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রাথামিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ক্ষুব্ধ স্থানীয়রা দুর্ঘটনার পরই মহাসড়ক অবরোধ করলে দু’পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে।এ ঘোটনায় ঠাকুরগাঁও জেলা প্রশাসক আক্তারুজামান নিহতদের প্রতি সমবেদনা জানিয়ে আহত মা তানিয়া আক্তারের সঠিক চিকিৎসার খোজ খবর নেন জেলার সিভিল সার্জেনের মারধ্যমে। মা তানিয়া আক্তারকে চিকিৎসা দেওয়ার জন্য ঠাকুরগাঁও সদর হাপাতালের ডাক্তাদের একটি টিম সার্বক্ষুনিক ছিল বলে জানা যায়।

পঞ্চগড় ওসি জানান, আখতার শহরের পূর্ব জালাসী এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি পঞ্চগড় শহরের মিনিস্টার নামে একটি ইলেক্ট্রিক কোম্পানির শোরুমের বিক্রয় প্রতিনিধি ছিলেন।এ সংবাদ লিখা পযন্ত আহত তানিয়ার চিকিৎসা চলছে ঠাকুরগাঁও সদর হাসপাতালে।উল্লেখ্য আহত তানিয়া আক্তারের জন্মস্থান ঠাকুরগাঁও জেলার সদর দানার হাটে বলে জানায় তানিয়া আক্তার।

 

Posted by: Kamrul Hasan

আপনার মন্তব্য লিখুন...

Translate »