ঢাকা | সোমবার | ২০ মে, ২০১৯ | ৬ জ্যৈষ্ঠ, ১৪২৬ | ১৪ রমযান, ১৪৪০ | English Version | Our App BN | বাংলা কনভার্টার

  • Main Page প্রচ্ছদ
  • বিদেশ
  • বাংলাদেশ
  • স্বদেশ
  • ভারত
  • অর্থনীতি
  • বিজ্ঞান
  • খেলা
  • বিনোদন
  • ভিডিও সংবাদ
  • ♦ আরও ♦
  • ♦ গুরুত্বপূর্ণ লিংক ♦


  • ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

    সুনামগঞ্জের ৯টি উপজেলা নির্বাচনে বেসরকারী ফলাফল প্রকাশ 
    এনবিএস | Monday, March 11th, 2019 | প্রকাশের সময়: 12:34 pm

    সুনামগঞ্জের ৯টি উপজেলা নির্বাচনে বেসরকারী ফলাফল প্রকাশ সুনামগঞ্জের ৯টি উপজেলা নির্বাচনে বেসরকারী ফলাফল প্রকাশ 

    কুলেন্দু শেখর দাস,সুনামগঞ্জ সুনামগঞ্জ জেলার ৯ টি উপজেলায় বিচ্ছিন্ন দু একটি ঘটনা ছাড়াই নির্বাচন সুষ্ঠু ও শান্তিপুর্নভাবেই ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। 
    রবিবার সকাল ৮ থেকে বিকেল ৪ টা পর্যন্ত জেলার ৯ টি উপজেলার ৫৪১ টি কেন্দ্রে ভোট গ্রহন সম্পন্ন হয়। 
    নির্বাচনে ৬ টিতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বিজয়ী হলেও ৩ টিতে বিজয়ী হয়েছে স্বতন্ত্রপ্রার্থী। 
    সুনামগঞ্জ সদর উপজেলায় আওয়ামীলীগের মনোনিত প্রার্থী জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হদা চপল নৌকা প্রতিকে ৪০,৫০৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট মনিষ কান্তি দে মিন্টু ঘোড়া প্রতিকে ২৫৪১৭ ভোট পেয়েছেন। ভাইস চেয়ারম্যান(পূরুষ) পদে তালা প্রতীকে মোঃ আবুল হোসেন ২১ হাজার ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হযছেন তার নিকতম প্রতিদ্বন্ধী জাকির হোসেন শাহিন(চশমা) প্রতেিক ১৫ হাজার ৫৮৬ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। 
    দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদে স্বতন্ত্র প্রার্থী  ফারুক আহমদ আনারস প্রতিকে ৩৫,১৪২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতিকে পেয়েছেন ২২২০৭ ভোট। ভাইস চেয়ারম্যান পূরুষ (মাইক) প্রতীকে ২০ হাজার ৯৬৬ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধী মোশারফ হোসেন জাকির (চশমা) প্রতীকে ১৪ হাজার ৯৫১ ভোট পেয়েছেন এবং মহিরা বাইস চেয়ারম্যান পদে দুলন রানী তালুকদার(পদ্মফুল) প্রতীকে ১৮ হাজার ৯০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্ধী রফিকা বেগম(ফুটবল) প্রতীকে ১৫ হাজার ৮৩০ ভোট পেয়েছেন। 
    বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীকে) মোঃ সফর উদ্দিন ২৩ হাজার ২৩৬ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী রফিকুল ইসলাম তালুকদার ১৭ হাজার ৬০১ ভোট দ্বিতীয় স্থান রয়েছেন এবং সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএনপির সতন্ত্র প্রার্থী হারুনুর রশিদ ১৫ হজার ৩৭৪ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন। ভাইস চেয়ারম্যান হিসেবে (মাইক) প্রতীকে তাজ্জদ খান ২২ হাজার ১২৮ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন আর তার নিকটতম প্রতিদ্বন্ধী দিলোয়ার হোসেন(তালা) প্রতীকে ১৩ হাজার ৮২৮ ভোট পেয়েছেন। মহিলা বাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হযেছেন মাফুজা আক্তার রিনা ৩৬ হাজার ৭৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধী মদিনা আক্তার পেয়েছেন ১২ হাজার ১১৭ ভোট।
     তাহিরপুর উপজেলায় আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী করুনা সিন্ধু চৌধুরী বাবুল ৫০ হাজার ৪০৪ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হযেছেন তার নিকটতম প্রতিদ্বন্ধী সতস্ত্র(বিএনপি) আনারস প্রতীকে  মোঃ আনিসুল হক ২৪ হাজার ৩৮৩ ভোট পেয়ে পরাজিত হয়েছেন,ভাইস চেয়ারম্যান(পূরুষ) রিয়াজ উদ্দিন খন্দকার ২১ হাজার ৮৮৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধী আলমগীর খোকন পেয়েছেন ১৬ হাজার ৫৮১ ভোট ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে খালেদা খানম ৪০ হাজার ৬৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন । 
    ধর্মপাশা উপজেলায় মোজাম্মেল হোসেন ঘোড়া প্রতিকে ৩৭ হাজার ৪৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, নিকটতম প্রতিদ্বন্দ্বী শামিম আহমদ মুরাদ নৌকা প্রতিকে  পেয়েছেন ২৯ হাজার ৩৭২ ভোট।
     দিরাই উপজেলায় মঞ্জুর আলম চৌধুরী (সতন্ত্র) প্রার্থী ২০ হাজার ৯২২ ভোট পেয়ে নির্বাচিত হযেছেন  তার নিকটতম প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকের প্রার্থী প্রদীপ রায় পেয়েছেন ২০ হাজার ৮১২ ভোট পেয়েছেন। 
    শাল্লা উপজেলায় আব্দুল্লাহ আল মামুন নৌকা প্রতিকে ২৫ হাজার ৪৩৮ ভোট পেয়ে এগিয়ে আছেন,নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট অবনী মোহন দাস মোটর সাইকেল প্রতিকে পেয়েছেন ১৯৬৯৩ ভোট। এ উপজেলায় তিনটি ভোট কেন্দ্র স্থগিত।
    ছাতক উপজেলায় ফজলুর রহমান নৌকা প্রতিকে ৬৬ হাজার ১৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন,নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্রপ্রার্থী অলিউর রহমান বকুল কাপ-পিরিচ প্রতিকে ২৭ হাজার ২ ৮৩  ভোট পেয়েছেন ভাইস চেয়ারম্যান(পূরুষ )পদে আবুল সাদাত মোঃ লাহিন মিয়া টিউবওয়েল) প্রতীকে ২৪ হাজার ৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন প্রতিদ্বন্ধী শাহিন চৌধুরী(টিয়া পাখি) ১৭ হাজার ৫১৫ ভোট পেয়েছেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লিপি বেগম (কলস) প্রতীকে  ৪৯ হাজার ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন  প্রতিদ্বন্ধী শিখা রানী দে ২৬ হাজার ৪০৬ ভোট। 
    দোয়ারাবাজার উপজেলায় নৌকা প্রতিকে ডাঃ আব্দুর রহিম ৩১ হাজার ৫৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্রপ্রার্থী দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী বাবু কাপ-পিরিচ প্রতিকে ২০ হাজার ১২১ভোট পেয়েছেন।ভাইস চেয়ারম্যান পদে(পূরুষ) পদে মোঃ রফিকুল ইসলাম ১১ হাজার ৫০ ভোট প্রতিদ্বন্ধী আব্দুল করিম পেয়েছেন ৯ হাজার ৫০৬ ভোট ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে  সালেহা বেগম ফুচবল প্রতীকে ১৮ হাজার ২৪৩ ভোট পেয়ে নির্বাচিত হযেছেন কার  প্রতিদ্বন্ধী ছিলেন পারভীন সুলতানা (কলস )প্রতীকে ১৮ হাজার ৩৭ ভোট।  
     

       


    আপনার মন্তব্য লিখুন...
    Delicious Save this on Delicious

    nbs24new3 © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    নিউজ ব্রডকাস্টিং সার্ভিস - এনবিএস
    ২০১৫ - ২০১৯

    উপদেষ্টা সম্পাদক : এডভোকেট হারুন-অর-রশিদ
    প্রধান সম্পাদক : মোঃ তারিকুল হক, সম্পাদক ও প্রকাশক : সুলতানা রাবিয়া,
    সহযোগী সম্পাদক : মোঃ মিজানুর রহমান, নগর সম্পাদক : আব্দুল কাইয়ুম মাহমুদ
    সহ-সম্পাদক : মৌসুমি আক্তার ও শাহরিয়ার হোসেন
    প্রধান প্রতিবেদক : এম আকবর হোসেন, বিশেষ প্রতিবেদক : এম খাদেমুল ইসলাম
    স্টাফ রিপোর্টার : মোঃ কামরুল হাসান, মাছুদ রানা ও সুজন সারওয়ার
    চট্টগ্রাম ব্যুরো প্রধান : মোঃ রাকিবুর রহমান
    -------------------------------------------
    ৩৯, আব্দুল হাদি লেন, বংশাল, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন : +৮৮ ০২ , +৮৮ ০১৭১৮ ৫৮০ ৬৮৯
    Email : nbs.news@hotmail.com, news@nbs24.org

    ইউএসএ অফিস: ৪১-১১, ২৮তম এভিনিউ, স্যুট # ১৫ (৪র্থ তলা), এস্টোরিয়া, নিউইর্য়ক-১১১০৩, 
    ইউনাইটেড স্টেইটস অব আমেরিকা। ফোন : ৯১৭-৩৯৬-৫৭০৫।

    আসাক আলী, প্রধান সম্পাদক, ভারত।
    ভারত অফিস : সেন্ট্রাল রোড, টাউন প্রতাপগড়, আগরতলা, ত্রিপুরা, ভারত।

    Home l About NBS l Contact the NBS l DMCA l Terms of use l Advertising Rate l Sitemap l Live TV l All Paper

    দেশি-বিদেশি দৈনিক পত্রিকা, সংবাদ সংস্থা ও অনলাইন নিউজ পোর্টাল থেকে সংগৃহিত এবং অনুবাদকৃত সংবাদসমূহ পাঠকদের জন্য সাব-এডিটরগণ সম্পাদনা করে
    সূত্রে ওই প্রতিষ্ঠানের নাম দিয়ে প্রকাশ করে থাকেন। এ জাতীয় সংবাদগুলোর জন্য এনবিএস কর্তৃপক্ষ কোনো প্রকার দায়-দায়িত্ব গ্রহণ করবেন না।
    আমাদের নিজস্ব লেখা বা ছবি 'সূত্র এনবিএস' উল্লেখ করে প্রকাশ করতে পারবেন। - Privacy Policy l Webmail