ঢাকা | শনিবার | ২২ ফেব্রুয়ারি, ২০২০ | ৯ ফাল্গুন, ১৪২৬ | ২৭ জমাদিউস-সানি, ১৪৪১ | English Version | Our App BN | বাংলা কনভার্টার

  • Main Page প্রচ্ছদ
  • বিদেশ
  • বাংলাদেশ
  • স্বদেশ
  • ভারত
  • অর্থনীতি
  • বিজ্ঞান
  • খেলা
  • বিনোদন
  • ভিডিও
  • ♦ আরও ♦
  • ♦ গুরুত্বপূর্ণ লিংক ♦
  • Review News


  • ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

    বাণিজ্য মেলায় ওয়ালটনের বাংলা ভয়েস সার্চ স্মার্ট টিভি
    এনবিএস | Sunday, January 19th, 2020 | প্রকাশের সময়: 5:46 am

    বাণিজ্য মেলায় ওয়ালটনের বাংলা ভয়েস সার্চ স্মার্ট টিভিঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে বাংলা ভয়েস সার্চ স্মার্ট টিভি দেখছেন ক্রেতা-দর্শণার্থীরা

    এনবিএস রিপোর্ট – 

    ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের নতুন মডেলের স্মার্ট টিভি এনেছে বাংলাদেশি ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। এর মধ্যে রয়েছে ফোর-কে (4K) রেজ্যুলেশনের টেলিভিশনসহ বাংলা ভয়েস সার্চ স্মার্ট টিভি। মেলা ও নতুন বছর উপলক্ষে ক্রেতাদের বিশেষ কিছু উপহার দিতেই ওয়ালটনের এই উদ্যোগ।  

    ওয়ালটন প্যাভিলিয়নে সকল টেলিভিশনে ১০ শতাংশ নিশ্চিত নগদ ছাড় পাচ্ছেন ক্রেতারা। আরো পাচ্ছেন ক্রেডিট কার্ডের মাধ্যমে ১০ শতাংশ ছাড়ে ইএমআই সুবিধায় পণ্য কেনার সুযোগ। বিকাশ পেমেন্টেও আছে ছাড়ের সুবিধা। 

    এদিকে ওয়ালটন প্যাভিলিয়নে ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’ ক্যাম্পেইনের সিজন- ২ এর আওতায় নির্দিষ্ট মডেলের এলইডি ও স্মার্ট টিভি কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পেতে পারেন আকর্ষণীয় অঙ্কের ক্যাশব্যাক। ৮ হাজার ৯৯০ টাকায় ওয়ালটনের ২৪ ইঞ্চি বা ৬১০ মিলিমিটার এলইডি টিভি,  ১১ হাজার ৯৯০ টাকায় ৩২ ইঞ্চি বা ৮১৩ মিমি এলইডি টিভি, ১৫ হাজার ৯৯০ টাকায় নতুন মডেলের ৩৯ ইঞ্চি বা ৯৯১ মিমি এলইডি টিভি এবং ১৯ হাজার ৯৯০ টাকায় ৪৩ ইঞ্চি বা ১.০৯ মিটারের এলইডি টিভি পাওয়ার সুযোগ পাবেন।

    ওয়ালটন প্যাভিলিয়নের (নম্বর ২৯) ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, এবারের মেলায় ২১ টি মডেলের টিভি প্রদর্শন ও বিক্রি করা হচ্ছে। এর মধ্যে নতুন বছর উপলক্ষে মেলায় এসেছে ফোর-কে রেজ্যুলেশনের ইকো-এনার্জি সমৃদ্ধ ৫৫ ইঞ্চি বা ১.৩৯ মি স্মার্ট টিভি। ৯৯ হাজার ৯’শ মূল্যের ওয়ালটনের এই ফোর-কে টিভি মেলায় ১০ শতাংশ নগদ ছাড়ে ৮৯ হাজার ৯১০ টাকায় কেনা যাবে। 

    ফোর-কে টিভির পাশাপাশি মেলায় ক্রেতা-দর্শনার্থীদের জন্য প্রথম বাংলা ভয়েস সার্চ ৩২ ইঞ্চির স্মার্ট টিভি প্রদর্শন করছে ওয়ালটন। ‘এন্ড্রয়েড ৭’ অপারেটিং সিস্টেমযুক্ত ওয়ালটনের এই স্মার্ট টিভিতে বাংলার পাশাপাশি আছে ইংরেজি ও হিন্দি ল্যাঙ্গোয়েজের সার্চ অপশন। এর ফলে ইউটিউব বা ব্রাউজারে বাংলায় পছন্দের কোনো কন্টেন্ট খুঁজতে গ্রাহককে টিভির রিমোর্ট দিয়ে আর টাইপ করতে হবে না। ‘হ্যালো ওয়ালটন’ বললেই চালু হয়ে যাবে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স (AI) ভয়েস রিসিভার। এরপর বাংলায় কন্টেন্টটি মুখে বললেই তা স্বয়ংক্রিয়ভাবে ইউটিউব অথবা ইন্টারনেট ব্রাউজারে চলে আসবে। শুধু বাংলাই নয়; ভয়েস কমান্ডের মাধ্যমে সার্চ করা যাবে ইংরেজি ও হিন্দি কন্টেন্ট। এই প্রযুক্তি ওয়ালটনের নিজস্ব উদ্ভাবন। 


    বাণিজ্য মেলায় ওয়ালটনের বাংলা ভয়েস সার্চ স্মার্ট টিভিঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নে ৫৫ ইঞ্চির ফোর-কে রেজ্যুলেশনের টিভি দেখছেন ক্রেতা-দর্শণার্থীরা


    বাংলাদেশে একমাত্র ওয়ালটনের স্মার্ট টিভিতেই সংযোজন করা হয়েছে বাংলা ভয়েস সার্চ অপশন। ২৪ হাজার ৯৯০ টাকা মূল্যের ওয়ালটনের এই ৩২ ইঞ্চি বাংলা ভয়েস সার্চ স্মার্ট টিভি মেলায় কেনা যাবে মাত্র ২২ হাজার ৪৯১ টাকায়। 

    ওয়ালটন প্যাভিলিয়নে প্রদর্শিত ও বিক্রি করা স্মার্ট টেলিভিশনের মধ্যে আরো আছে ৩১ হাজার ৯’শ টাকা মূল্যের ৪৩ ইঞ্চির ২টি মডেলসহ ৩৯ হাজার ৯’শ টাকা মূল্যের ফুল মেটালিক বডির আরো ১টি মডেল, ২৭ হাজার ৯’শ টাকা মূল্যের ৩৯ ইঞ্চির ১টি মডেল এবং ২১ হাজার ৯’শ টাকা মূল্যের ২ মডেলের ৩২ ইঞ্চি স্মার্ট টিভি। ওয়ালটনের স্মার্ট টিভিতে রয়েছে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি ইন্টারন্যাল মেমোরি। 

    এদিকে এলইডি টিভির মধ্যে ক্রেতারা ২৭ হাজার ৯৯০ টাকায় ৪৩ ইঞ্চি, ২৩ হাজার ৯৯০ টাকায় ৩৯ ইঞ্চির নতুন মডেল, ১৫ হাজার ৮’শ টাকায় ৩২ ইঞ্চির ২টি মডেল এবং ১১ হাজার ৯৯০ টাকায় ২৪ ইঞ্চি টিভি কিনতে পারবেন। 

    টিভিতে ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টিসহ ৩২ ইঞ্চি বা তদুর্ধ্ব সাইজের টিভির প্যানেলে ৪ বছর পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি সুবিধা দিচ্ছে ওয়ালটন। দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে রয়েছে ৭৩টি সার্ভিস সেন্টার। 

    ওয়ালটন টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন জানান, দেশের বাজারে ব্যাপক জনপ্রিয় ওয়ালটন টিভি। ২০১৯ সালে ৫ লাখ ২ হাজার টিভি বিক্রির লক্ষ্যমাত্রার বিপরীতে বিক্রি হয়েছে ৬ লাখ ৫ হাজার টিভি। এ বছর লক্ষ্য ১০ লাখ টিভি বিক্রি করা। যার নাম দেয়া হয়েছে ‘মিশন ওয়ান মিলিয়ন’। 

    তিনি বলেন, এই টার্গেট পূরণে নতুন বছরের শুরুতেই ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ছাড়া হয়েছে ৭টি নতুন মডেলের টিভি। এসব টিভিতে সংযোজন করা হয়েছে ওয়ালটনের নিজস্ব উদ্ভাবিত ‘রেজভী অপারেটিং সিস্টেম (ROS)’। 

    ওয়ালটন টিভির প্রোডাক্ট ম্যানেজার মো. তানভীর মাহমুদ শুভ জানান, ওয়ালটন টিভি ইতোমধ্যে অর্জন করেছে ব্যুরো অব ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (বিআইএস), স্ট্যান্ডার্ডস অরগানাইজেশন অব নাইজেরিয়া প্রোডাক্ট কনফরমিটি এ্যাসেসমেন্ট প্রোগ্রাম এর টেস্টিং সার্টিফিকেটসহ ইউরোপের বিভিন্ন মান সনদ। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে কনজ্যুমার ইলেকট্রনিক্স সার্টিফিকেশন (সিইএস), রেস্ট্রিকশন অব হ্যাজার্ডোজ সাবসটেন্সেস (আরওএইচএস), রেজিস্ট্রেশন, ইভাল্যুয়েশন, অথোরাইজেশন অ্যান্ড রেস্ট্রিকশন অব কেমিক্যালস (আরইএসিএইচ)। তাই, এশিয়া, মধ্যপ্রাচ্য, আফ্রিকার পাশাপাশি জার্মানি তথা ইউরোপে রপ্তানি হচ্ছে ওয়ালটন টিভি।


     

    Space For Advertisement

    (Spot # 14)

    Advertising Rate Chart

    আপনার মন্তব্য লিখুন...
    Delicious Save this on Delicious

    nbs24new3 © সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
    নিউজ ব্রডকাস্টিং সার্ভিস - এনবিএস
    ২০১৫ - ২০২০

    সিইও : আব্দুল্লাহ আল মাসুম
    সম্পাদক ও প্রকাশক : সুলতানা রাবিয়া
    প্রধান সম্পাদক : মোঃ তারিকুল হক
    চট্টগ্রাম ব্যুরো প্রধান : মোঃ রাকিবুর রহমান
    -------------------------------------------
    ৩৯, আব্দুল হাদি লেন, বংশাল, ঢাকা-১০০০, বাংলাদেশ।
    ফোন : +৮৮ ০২ , +৮৮ ০১৭১৮ ৫৮০ ৬৮৯
    Email : news@nbs24.org, thenews.nbs@gmail.com

    ইউএসএ অফিস: ৪১-১১, ২৮তম এভিনিউ, স্যুট # ১৫ (৪র্থ তলা), এস্টোরিয়া, নিউইর্য়ক-১১১০৩, 
    ইউনাইটেড স্টেইটস অব আমেরিকা। ফোন : ৯১৭-৩৯৬-৫৭০৫।

    আসাক আলী, প্রধান সম্পাদক, ভারত।
    ভারত অফিস : সেন্ট্রাল রোড, টাউন প্রতাপগড়, আগরতলা, ত্রিপুরা, ভারত।

    Home l About NBS l Contact the NBS l DMCA l Terms of use l Advertising Rate l Sitemap l Live TV l All Radio

    দেশি-বিদেশি দৈনিক পত্রিকা, সংবাদ সংস্থা ও অনলাইন নিউজ পোর্টাল থেকে সংগৃহিত এবং অনুবাদকৃত সংবাদসমূহ পাঠকদের জন্য সাব-এডিটরগণ সম্পাদনা করে
    সূত্রে ওই প্রতিষ্ঠানের নাম দিয়ে প্রকাশ করে থাকেন। এ জাতীয় সংবাদগুলোর জন্য এনবিএস কর্তৃপক্ষ কোনো প্রকার দায়-দায়িত্ব গ্রহণ করবেন না।
    আমাদের নিজস্ব লেখা বা ছবি 'সূত্র এনবিএস' উল্লেখ করে প্রকাশ করতে পারবেন। - Privacy Policy l Terms of Use