ঢাকা, শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:২২ পূর্বাহ্ন
নির্মলেন্দু গুণ টিকা নিয়ে নার্সকে বই উপহার দিলেন
এনবিএস ওয়েবডেস্ক :

নির্মলেন্দু গুণ টিকা নিয়ে নার্সকে বই উপহার দিলেন

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন কবি নির্মলেন্দু গুণ। টিকা দেয়া নার্সকে নিজের একটি কবিতার বই উপহার দিয়েছেন তিনি। শনিবার (৩১ জুলাই) নিজের ফেসবুক প্রোফাইলে ছবিসহ এ তথ্য শেয়ার করেছেন নির্মলেন্দু গুণ নিজেই।

কবি লিখেছেন, ‘আজ ফাইজারের দ্বিতীয় ডোজ নিয়েছি। তাতে শারীরিকভাবে করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য কতটা বলশালী হয়েছি, তা নিশ্চিত বলতে পারবো না। তবে আমার মনের জোর যে বেশ একটু বেড়েছে এই কথাটা নিশ্চিত করেই বলতে পারি। ধন্যবাদ শেখ রাসেল গ্যাস্ট্রোালিভার ইনস্টিটিউটের পরিচালক ডা. কিবরিয়া, ধনবাদ ইনস্টিটিউটের সিনিয়র নার্স আরজিনা খাতুন (প্রাক্তন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকেও নার্স আরজিনাই ভ্যাকসিন দিয়েছেন বলে জানলাম)’।

নির্মলেন্দু গুণ আরও লেখেন, ৩ জুলাই আমি ফাইজারের প্রথম ডোজটি যখন নিয়েছিলাম তখন বলার মতো কোনো বিরূপ পার্শ্বপ্রতিক্রিয়া আমার হয়নি। এবারও কোনো পার্শ্বপ্রতিক্রিয়া হবে না বলেই আশা করছি। দেশের সকল শ্রেণি পেশার মানুষের কাছে করোনা ভ্যাকসিন দ্রুত সহজলভ্য করার জন্য সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। 

জয় বাংলা। সদ্য প্রকাশিত ‘বঙ্গবন্ধুকে নিয়ে রচিত আমার সকল কবিতা’ বইটির একটি কপি আমি নার্স আরজিনাকে উপহার দিয়েছি। ডাক্তার কিবরিয়াকে দিয়েছি আমার ‘প্রেমের কবিতা’র সংকলনটি। কিবরিয়া জানালেন, উনার স্ত্রীও একজন ডাক্তার এবং আমার কবিতার ভক্ত। সম্পাদনা: মিনহাজুল আবেদীন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *