ঢাকা, সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন
৫ নায়িকা নিয়ে নায়ক নিরব
এনবিএস ওয়েবডেস্ক :

৫ নায়িকা নিয়ে নায়ক নিরব

অনলাইন ডেস্ক- তিনি জানান, তার বিপরীতে বর্তমানে যেসব নায়িকারা রয়েছেন তারা হলেন অপু বিশ্বাস, বুবলী, মিথিলা, আইরিন ও অর্চিতা স্পর্শিয়া। এর মধ্যে অনুদানের অর্থে নির্মিত ছায়াবৃক্ষ ও ফিরে দেখা ছবিতে তার নায়িকা হলেন অপু বিশ্বাস ও অর্চিতা স্পর্শিয়া। তিনি জানান, বুবলীর সঙ্গে করা ‘ক্যাসিনো’ ছবিটির নির্মাণশৈলী চমৎকার হয়েছে। এ ছবিটি ব্যবসায়ের আগের পরিস্থিতি থাকলে উল্লেখযোগ্য ব্যবসা করতো। নিরব বলেন, ‘ছবিতো একের পর এক শেষ হচ্ছে।

কিন্তু মুক্তি পাবে কোথায়? মহামারির যে পরিস্থিতি তাতে স্বাভাবিক অবস্থা কবে ফিরে আসবে, কবে নাগাদ চলচ্চিত্র ব্যবসা সচল হবে – সেটাতো কেউই বলতে পারছেন না।’ নিরব অভিনীত বেশ কিছু ছবির কাজ শেষ হয়ে আছে। কথা প্রসঙ্গে তিনি অনন্য মামুনের ‘অমানুষ’ ছবিটির নাম উল্লেখ করেন এবং জানান, ছবিটির কাজ সম্প্রতি শেষ হয়েছে। উল্লেখ করার বিষয় হলো, অনন্য মামুন নিজের মতো করে ছবি মুক্তি দেওয়ার একটা পথ তৈরি করে নিয়েছেন। তিনি নিজের অ্যাপসের মাধ্যমে দর্শকের কাছে হাজির হয়ে যান। এরপর সুযোগ বুঝে হয় কোনো টিভি চ্যানেলের কাছে বিক্রি করে দেন, নয়তো সিনেমা হলে মুক্তি দেন। চলচ্চিত্র ব্যবসায়ের একটা সমীকরণ তিনি নিজের মতো করে তৈরি করে নিয়েছেন। নিরব জানান, তার আরো কিছু ছবি নির্মাণাধীন রয়েছে। শুধু অসমাপ্ত রয়ে গেছে ‘রৌদ্র-ছায়া’ ছবিটি।

প্রশ্ন হচ্ছে, ‘আব্বাস’ ছবির সাফল্যের মধ্য দিয়ে নিরবের চলচ্চিত্রে উত্থান হয়েছে। সে ছবিটি পরিচালনা করেছেন সাইফ চন্দন। কিন্তু এই পরিচালক পরের ছবি ‘ওস্তাদ’ নির্মাণ করেন অন্য একজন নায়ককে নিয়ে। আব্বাসের মতো একটি সফল ছবিতে কাজ করার পরও পরের ছবি ওস্তাদে তিনি নেই কেন জানতে চাওয়া হলে নিরব বলেন, ‘তখন ব্যক্তিগত কারণে আমাদের মধ্যে একটা মতবিরোধ তৈরি হয়েছিল। এজন্য আর কাজ করা হয়নি। তবে এখন সেটা ঠিক হয়ে গেছে। আমরা আব্বাস-২ ছবি নির্মাণের উদ্যোগ নিচ্ছি। সাইফ একজন ভালো টেকনিশিয়ান। তার সঙ্গে কাজ করে মজা আছে।’

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *