ঢাকা, মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন
বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ পরিচালনায় কোনো বিদেশি নেই, থাকছেন দেশি আম্পায়াররা
এনবিএস ওয়েবডেস্ক :

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ পরিচালনায় কোনো বিদেশি নেই, থাকছেন দেশি আম্পায়াররা

অনলাইন ডেস্ক-  মঙ্গলবার (৩ আগস্ট) শুরু হচ্ছে বাংলাদেশ-অস্ট্রেলিয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এ উপলক্ষে ম্যাচ কর্মকর্তাদের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

করোনাকালে অন্যান্য সিরিজের মতো বিদেশি ম্যাচ অফিসিয়াল থাকছে না এই সিরিজেও। বাংলাদেশি ম্যাচ রেফারি, আম্পায়াররাই পরিচালনা করবেন ম্যাচগুলো।

এক বিবৃতি বিসিবি জানায়, এই সিরিজে ‘আইসিসি ম্যাচ রেফারি’ হিসেবে দায়িত্ব পালন করবেন নিয়ামুর রশিদ রাহুল। আর রোটেশন পদ্ধতিতে আম্পায়ার হিসেবে মাঠে দেখা যাবে- শরফুদ্দৌলা ইবনে সৈকত, মাসুদুর রহমান মুকুল, তানভীর আহমেদ ও গাজী সোহেল।

সর্বোচ্চ তিন ম্যাচে অনফিল্ড আম্পায়ার হিসেবে দেখা যাবে আইসিসিসি প্যানেলভুক্ত দুই আম্পায়ার সৈকত ও মুকুলকে। দুটি করে ম্যাচে অনফিল্ড আম্পায়ারের দায়িত্বে থাকবেন আইসিসির প্যানেলভুক্ত অন্য দুই আম্পায়ার তানভীর ও সোহেল।

প্রথম ম্যাচে অনফিল্ড আম্পায়ারের দায়িত্ব পালন করবেন সৈকত ও মুকুল। টিভি আম্পায়ার থাকবেন সোহেল ও চতুর্থ আম্পায়ারের দায়িত্ব পালন করবেন তানভীর। সিরিজের পরের চারটি ম্যাচ হবে যথাক্রমে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। খেলা শুরু হবে সন্ধ্যা ৬টায়।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *