ঢাকা, শনিবার ২৭ নভেম্বর ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন
সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা ও যুবলীগের আহবায়ক চপলের মাতা বেগম সুফিয়া নুরের  জানাজা ও দাফন সম্পন্ন
কুলেন্দু শেখর দাস

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট ও সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়রম্যান খায়রুল হুদা চপলের মাতা বেগম সুফিয়া নুরের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। 

মঙ্গলবার দুপুর ২টায় শহরের লক্ষণশ্রী ঈদগাও ময়দানে মরহুমার জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের হাজারো  নেতাকর্মীদের অংশগ্রহনে স্বাস্থ্যবিধি মেনে জানাজা সম্পন্ন হয়। জানাজা শেষে তাকে তেঘরিয়া গাজী দরগাহ কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজা পরিাচালনা করেন মাওলানা আনোয়ার হোসেন। 

এ সময় উপস্থিত ছিলেন মরহুমার বড়ছেলে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত,জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড. আপ্তাব উদ্দিন,খায়রুল কবির নোমেন,যুগ্ম সম্পাদক এড. হায়দার চৌধুরী লিটন, এড নান্টু রায়, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান,শংকর চন্দ্র দাস, জুনেদ আহমদ, অর্থ সম্পাদক ইশতিয়াক শামীম,মানব সম্পদ সম্পাদক সিতেশ তালুকদার মঞ্জু,শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন,পরিকল্পনা মন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব মো. আবুল হাসনাত,যুবলীগ নেতা মো. কামরুল হাসান শিপন,জেলা শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মো. সোহেল মিয়া,শিমুলবাক ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান জিতু,সুনামগঞ্জ জজকোর্টের এপিপি এড. দেবাংশু শেখর দাস,সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু,যুগ্ম আহবায়ক খন্দকার মনজুর আহমদ, সদস্য নুরুল ইসলাম বজলু,,জজকোর্টের এপিপি এড. দেবাংশু শেখর দাস,সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল,সাংগঠনিক সম্পাদক মো. জেবুল মিয়া,জেলা মৎস্যজীবি লীগের সাধারন সম্পাদক তৌহিদ হোসেন বাবু,যুবলীগ নেতা পাভেল আহমদ,সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহিদুর রহমান,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংকর কান্তি দে,সহ বিভিন্ন  রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট তার মায়ের আত্মার জন্য সকলের নিকট দোয়া চান। তিনি মায়ের জীবদ্দশায় কারো মনে কোন প্রকার দুঃখ কষ্ট দিয়ে থাকলে মাফ করে দেয়ার জন্য অনুরোধ করেন। 

উল্লেখ্য তিনি সোমবার রাত সাড়ে ১২টায় বার্ধক্যজনিত কারণে সিলেট উমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৯০ বছর। উপস্থিত সকলেই মরহুমার আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহাত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *