ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন
মমতাকে ফোন মোদীর, খোঁজ নিলেন বাংলার বন্যা পরিস্থিতির ।
এনবিএস ওয়েবডেস্ক :

মমতাকে ফোন মোদীর, খোঁজ নিলেন বাংলার বন্যা পরিস্থিতির ।
বাংলার বন্যা পরিস্থিতির খোঁজ নিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সূত্রের খবর, বুধবার সকালে প্রধানমন্ত্রী ফোন করেন মুখ্যমন্ত্রীকে। দু’জনের মধ্যে রাজ্যে একাধিক জেলায় বন্যা পরিস্থিতি নিয়ে কথা হয়েছে।

এদিনই দুই জেলার বন্যা পরিস্থিতি সরেজমিনে পরিদর্শনে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথমে তাঁর কপ্টারে যাওয়ার কথা থাকলেও পরে সফর সূচি বদল হয় আবহাওয়ার কারণে। সড়ক পথে উদয়নারায়ণপুর হয়ে খানাকুল যাওয়ার কথা মুখ্যমন্ত্রীর। বেলা সাড়ে বারোটার খবর, কালীঘাটের বাড়ি থেকে উদয়নারায়ণপুরের উদ্দেশে রওনা দিয়েছেন মুখ্যমন্ত্রী।

এর আগে ইয়াসের সময়ে বাংলায় এসেছিলেন প্রধানমন্ত্রী। যদিও সেই সময়ে মুখ্যমন্ত্রী কলাইকুণ্ডা বিমানঘাঁটিতে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেও বৈঠক করেননি। সেই বৈঠকে তৎকালীন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের অনুপস্থিতি নিয়ে অনেক দূর জল গড়িয়েছিল।

ইতিমধ্যেই রাজ্য সরকার বন্যা পরিস্থিতির জন্য কেন্দ্রের দিকে আঙুল তুলেছে। রাজ্যের সেচমন্ত্রী সৌমেন মহাপাত্র বলেছেন, কেন্দ্রীয় সরকার ষড়যন্ত্র করে বাংলায় বন্যা পরিস্থিতি তৈরি করেছে। রাজ্যকে না জানিয়ে জল ছাড়া নিয়ে ডিভিসির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন সেচমন্ত্রী।  খবর দ্য ওয়ালের /এনবিএস/২০২১/ একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *