ঢাকা, শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন
যুক্তরাষ্ট্রে ছিনতাইকারীর গুলিতে বিয়ানীবাজারের যুবক নিহত
এনবিএস ওয়েবডেস্ক :

যুক্তরাষ্ট্রে ছিনতাইকারীর গুলিতে বিয়ানীবাজারের যুবক নিহত

যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ায় অজ্ঞাত মুখোশধারী ছিনতাইকারীর গুলিতে সিলেটের বিয়ানীবাজারের মোয়াজ্জেম হোসেন সাজু (২৮) নিহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে পেনসিলভেনিয়ার দক্ষিণ ফিলাডেলফিয়ায় এই ঘটনা ঘটে।

এ হত্যাকাণ্ডের পর যুক্তরাষ্ট্রের বাঙালি কমিউনিটিতে আতঙ্ক ও উদ্বেগ বিরাজ করছে।

বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি পেনসিলভেনিয়া ইনক’র সভাপতি মাশুকুল ইসলাম খান জানান, নিহত যুবক সিলেটের বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের বড়দেশ গ্রামের সামস উদ্দিনের ছেলে। তিনি পেনসিলভেনিয়ার নর্থইস্ট ফিলাডেলফিয়ায় তার পরিবারের সাথে বসবাস করতো।

কমিউনিটি নেতা মাশুকুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে দক্ষিণ ফিলাডেলফিয়ার রাস্তায় বন্ধুদের সাথে ছিলেন মোয়াজ্জেম হোসেন সাজু। এসময় একজন মুখোশাধারী ছিনতাইকারী তাদেরকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ছিনতাইয়ের চেষ্টাকালে দুই পক্ষের মধ্য ধস্তাধস্তির ঘটনা ঘটে। এসময় ছিনতাইকারীর গুলিতে মোয়াজ্জেম হোসেন সাজু গুরুতর আহত হন। পরে দ্রুত জেফারসন ইউনিভার্সিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, সাজুর লাশ এখনো হাসপাতালে রয়েছে। বৃহস্পতিবার যোহরের নামাজের পর পেনসিলভেনিয়ার নর্থইষ্ট ফিলেডেলপিয়া ইসলামিক সেন্টারে তার জানাজা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশি যুবক নিহতের ঘটনায় ফিলাডেলপিয়া পুলিশ এখনো হত্যাকাণ্ডে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র ও জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তবে পুলিশ জানিয়েছে, সেই বন্দুকধারী কালো পোশোক ও মুখোশধারী ছিলেন। —ইউএনবি

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: