ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন
নগ্ন হয়ে ভিডিও পোস্ট করলে কেউ পর্নো বলে না: গহনা
এনবিএস ওয়েবডেস্ক :

নগ্ন হয়ে ভিডিও পোস্ট করলে কেউ পর্নো বলে না: গহনা

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হয়েছেন। এরপর বলিপাড়ায় বিষয়টি নিয়ে হইচই শুরু হয়েছে। এদিকে রাজ কুন্দ্রার বিরুদ্ধে মডেল-অভিনেত্রী পুনম পান্ডে, শার্লিন চোপড়া অভিযোগ করলেও শুরু থেকে তার পক্ষ নিয়েছেন অভিনেত্রী-মডেল গহনা বশিষ্ঠ। সামাজিক যোগাযোগমাধ্যমে এ বিষয়ে বেশ কয়েকটি পোস্ট করেছেন তিনি। 

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে লাইভ করেছেন গহনা। এই সময় নগ্ন হয়ে লাইভে আসেন তিনি। পাশাপাশি নেটিজেনদের প্রশ্ন করেন- এটা পর্ন কিনা! গহনা বশিষ্ঠ বলেন, ‘যখন পোশাক পরে থাকি না, তখন কেউ এটিকে পর্নো ভিডিও বলে না, কিন্তু যখন পোশাক পরে ভিডিও দিই, তখন কেউ কেউ পর্নো ভিডিও বলেন। সমাজটা এত দু’মুখো কেন?’ গত ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। 

তার বিরুদ্ধে অভিযোগ- তিনি পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। গ্রেপ্তারের পরদিন রাজকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন আদালত। পরে তা বাড়িয়ে ২৭ জুলাই করা হয়। এরপর তাকে ১৪ দিন পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বোম্বে উচ্চ আদালত। ৭ আগস্ট এই মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *