ঢাকা, মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন
সুনামগঞ্জে শেখ কামালের ৭২তম জন্মদিনে বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন
এনবিএস ওয়েবডেস্ক :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ সন্তান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোটভাই শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মদিনে সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জন্মদিনটি পালন করা হয়েছে। 

বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জ জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,জেলা আওয়ামীলীগ,যুবলীগ,কৃষকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা আলাদা আলাদাভাবে শহরের ঐতিহ্যবাহি যাদুঘরে গিয়ে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং পরে পরবর্তীদের শেখ কামালের রুহের আত্মার শান্তি কামনা করে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন,জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন,পুলিশ সুপার মো. মিজানুর রহমান,ডিডিএলজি মো. জাকির হোসেন,এডিএম আল ইমরান,অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন নবী,সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত,সহকারী কমিশরা স¤্রাট হোসেন, বীরমুক্তিযোদ্ধা হাজী নুরুল মোমেন,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড. খায়রুল কবির রুমেন,যুগ্ম সাধারন সম্পাদক হায়দার চৌধুরী লিটন,সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান,শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ,সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,সদর যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল,সাংগঠনিক সম্পাদক মো. জেবুল মিয়া ও ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে প্রমুখ। 

নেতৃবৃন্দরা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের আত্মার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *