ঢাকা, শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন
বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন
এনবিএস ওয়েবডেস্ক :

বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন

দিনাজপুরের বীরগঞ্জে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে প্রদর্শনী ফুটবল ম্যাচ, স্মৃতিচারণমূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

বীরগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, শেখ কামালের  কারণে ক্রীড়াঙ্গন সমৃদ্ধি লাভ করেছিল। তিনি নিজেও একজন ভাল ক্রীড়াবিদ ছিলেন। শুধু তাই নয়, তিনি একজন সাংস্কৃতিক ব্যক্তিও ছিলেন। শেখ কামাল তারুন্যের প্রেরণা ও দৃষ্টান্ত। তার আদর্শ ও চেতনা ধারণ করে এগিয়ে যেতে হবে। 

এর আগে বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন মনোরঞ্জন শীল গোপাল এমপিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এরপর প্রদর্শনী ফুটবল ম্যাচের উদ্বোধন করেন এমপি গোপাল। এরপর খেলোয়াড়দের সাথে পরিচিত হন এবং গ্রুপ ছবিতে অংশ নেন এমপি গোপাল। খেলায় অংশ নেন রাণীরবন্দর বনাম বীরগঞ্জ বালক দল এবং পলাশবাড়ী বনাম বীরগঞ্জ টাউন বালিকা দল। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো. কামাল হোসেন, উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *