ঢাকা, শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন
সল্টলেকে লুকিয়ে ছিল হরিয়ানার জালিয়াত ডাক্তার, ধরল দিল্লির পুলিশ
এনবিএস ওয়েবডেস্ক :

সল্টলেকে লুকিয়ে ছিল হরিয়ানার জালিয়াত ডাক্তার, ধরল দিল্লির পুলিশ

একের পর এক প্রতারক, ভুয়ো পরিচয়ে জালিয়াতির ঘটনা সামনে আসছে। সেই যে ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের পর ভুয়ো আইএএস দেবাঞ্জন দেব দিয়ে শুরু হয়েছিল তারপর তা থামছেই না। এবার ভিন রাজ্যের জালিয়াতের হদিশ মিলল কলকাতায়। বেশ কয়েক মাস ধরে লুকিয়ে ছিল সল্টলেকে।

দিল্লির বাসিন্দা এক চিকিৎসকের ছেলেকে  পিজি ডিপ্লোমাতে ভর্তি করিয়ে দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার করা হল হরিয়ানার বাসিন্দা ডাক্তার নবীন কুমার শর্মাকে। দিল্লি পুলিশ এবং বিধাননগর পুলিশের যৌথ উদ্যোগে গতকাল রাতে নবীন শর্মাকে সল্টলেক থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে খবর, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের কর্মীর পরিচয় দিয়ে দিল্লির বাসিন্দা এক ডাক্তারের থেকে তাঁর ছেলে ভর্তির জন্য বিভিন্ন ব্যাঙ্ক অ্যাকাউন্টে ধাপে ধাপে ২৪ লক্ষ টাকা নিয়েছেন বলে অভিযোগ। বিপুল পরিমাণ টাকা নেওয়ার পর নবীন্ম শর্মা ওই চিকিৎসকের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন বলে জানিয়েছেন অভিযোগকারী। এরপর গত বছর দিল্লির রাজৌরি থানায় অভিযোগ দায়ের করেন প্রতারিত চিকিৎসক। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে দিল্লির রাজৌরি থানার পুলিশ। দীর্ঘদিন পর পুলিশ খবর পায় যে সল্টলেকে অভিযুক্ত ব্যক্তি গা ঢাকা দিয়ে রয়েছে।

এরপরই বিধান নগর পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয় এবং গতকাল বিধান নগর দক্ষিণ থানার পুলিশের সহযোগিতায় সল্টলেক থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত নবীন কুমার শর্মাকে। ধৃত ব্যক্তি হরিয়ানার বাসিন্দা এবং সে নিজেও একজন বেসরকারি হাসপাতালের ডাক্তার বলে জানা যাচ্ছে পুলিশ সূত্র মারফত। আজ অভিযুক্তকে বিধান নগর আদালতে তোলা হবে। ট্রানজিট রিমান্ডে দিল্লির রাজৌরি থানার পুলিশ নিয়ে যাবে অভিযুক্তকে। খবর দ্য ওয়ালের

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: