ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ১২:১৯ অপরাহ্ন
বজ্রপাতে নিহতদের লাশ চুরির আশঙ্কায় ৬ জনের কবর বাঁধাই
এনবিএস ওয়েবডেস্ক :

বজ্রপাতে নিহতদের লাশ চুরির আশঙ্কায় ৬ জনের কবর বাঁধাই

চাঁপাইনবাবগঞ্জে সম্প্রতি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় বজ্রপাতে ১৭ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে লাশ চুরির আশঙ্কায় ৬ জনের কবর পাকা করে বাঁধাই করা হয়েছে।

জানা গেছে, গত রবিবার সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের সূর্যনারায়নপুর গ্রামের শরিফুল ইসলাম পাতুর ছেলে আল-মামুনের বিয়ে হয় পার্শ্ববর্তী শিবগঞ্জ উপজেলার পাঁকা গ্রামে। এরপর গত বুধবার দুপুরে শরিফুল ইসলাম পাতু আত্মীয়-স্বজন নিয়ে নৌকাযোগে ছেলের বউ আনার জন্য পাঁকা গ্রামে যাচ্ছিলেন। 

এমন সময় বৃষ্টির সাথে বজ্রপাত ঘটে। এতে ঘটনাস্থলেই বর আল-মামুনের শরিফুল ইসলাম পাতুসহ ১৭ জন নিহত হন। আহত ১৩জন। তাদের মধ্যে বর আল-মামুনের নানা তোবজুল ইসলাম, নানি জমিলা খাতুন, মামা সাদিকুল ইসলাম, মামি টুকিয়ারা, খালা ল্যাচন বিবি এবং মামাতো ভাই বাবলু’র লাশ বাড়ির সামনে পাশাপাশি কবর দেওয়া হয়। পরে লাশ চুরি হয়ে যেতে পারে এমন আশঙ্কায় বৃহস্পতিবার সন্ধ্যায় কবরগুলো একসাথে পাকা করে বেঁধে দেওয়া হয়।

স্থানীয় নারায়ণপুর ইউনিয়নের সংশ্লিষ্ট ১৩নং ওয়ার্ড সদস্য আজিম হোসেন গণমাধ্যমকে জানান, সরকারের অনুদানের পাশাপাশি লাশগুলোর চুরি ঠেকাতে কবরগুলো বাঁধাই করার জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সহায়তা করার আশ্বাস দেওয়া হয়েছে।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *