ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ১২:০৩ অপরাহ্ন
একি করলেন সৌম্য সরকার!
এনবিএস ওয়েবডেস্ক :

একি করলেন সৌম্য সরকার!

টানা তৃতীয় ম্যাচে ২২ বল খেলে সৌম্যর সংগ্রহ মাত্র চার রান। দলের বেশ অভিজ্ঞ এই খেলোয়াড়ের এমন পারফরম্যান্সে অনেকই সন্তুষ্ট নন।

আগের দুটি ম্যচে জয় আসলেও অস্ট্রেলিয়ার বিপক্ষে ১ম ম্যাচে গত ৩ আগস্ট শুরু থেকেই নড়বড়ে ছিলেন সৌম্য সরকার। চতুর্থ ওভারের তৃতীয় বলে তাকে বোল্ড করে দেন জস হ্যাজেলউড। শরীর বরাবর আসা বলটি ৯ বল খেলে মাত্র ২ রান করা সৌম্যর ব্যাট ছুঁয়ে স্টাম্পে গিয়ে লাগে।

বুধবার শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুই দল মুখোমুখি হয় ২য় ম্যাচে। এদিন অজিদের বিপক্ষে জয় পেলেও ১২২ রানের লক্ষ্যের শুরুটা অবশ্য ভালো করতে পারেনি বাংলাদেশ। আগের ম্যাচের মতো এদিনও ব্যর্থ হন সৌম্য সরকার। মিচেল স্টার্কের বলে বোল্ড হয়ে শূন্য রানে সাজঘরে ফেরেন তিনি। খেলেন মাত্র ২ বল।

সর্বশেষ তৃতীয় ম্যাচে শুক্রবার শুরুতে ব্যাটিংয়ে নেমে মাত্র ৩ রান তুলতেই দুই ওপেনারের উইকেট হারিয়েছে বাংলাদেশ। অজি পেসার হ্যাজেলউডের করা ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ বলে মাত্র ১ রান করে মাঠ ছাড়েন নাঈম। পরের ওভারে বোলিংয়ে আসেন অ্যাডাম জাম্পা। অজি লেগ স্পিনারের করা প্রথম বলেই লেগ বিফোরের ফাঁদে পড়েন সৌম্য। বাঁহাতি এই ওপেনার অবশ্য রিভিও নিয়েছিলেন। কিন্তু রিভিও কোনও কাজে লাগেনি। ফলে টানা তৃতীয় ম্যাচে ব্যর্থতার মুখ দেখলেন সৌম্য। মাত্র ২ রান করে আউট হওয়ার আগে তিনি খেলেছেন ১১ বল।

সব মিলিয়ে টানা তিন ম্যাচে ২২ বল খেলে সৌম্যর সংগ্রহ ৪ রান। দলের ওপেনারের এমন পারফরম্যন্সে খুশি নন তাই অনেক ক্রিকেটপ্রেমীরা। সামাজিক যোগাযোগের মাধ্যমে তাই চলছে সৌম্যর মুণ্ডুপাত। অনেকে তাকে দল থেকে বাদ দেওয়ার দাবি তুলছেন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *