ঢাকা, শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন
মাহমুদউল্লাহ ম্যাচসেরা, সত্যিকারের সেরা মোস্তাফিজ! আপনি কী বলেন?
এনবিএস ওয়েবডেস্ক :

মাহমুদউল্লাহ ম্যাচসেরা, সত্যিকারের সেরা মোস্তাফিজ! আপনি কী বলেন?

বল হাতে উইকেট পাননি। কিন্তু সবার চোখে তিনিই তো ম্যাচের আসল নায়ক। ৪ ওভারে রান দিয়েছেন মাত্র ৯। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ের সত্যিকারের ম্যাচসেরা মোস্তাফিজুর রহমানই।

শুক্রবার মিরপুরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ১০ রানের রোমাঞ্চকর জয় পেয়েছে বাংলাদেশ। যাতে দুই ম্যাচ বাকি থাকতেই ৩-০ ব্যবধানে সিরিজ নিশ্চিত করেছে স্বাগতিকরা।

ব্যাট হাতে ৫২ রানের ইনিংস খেলার সুবাদে ম্যাচসেরার পুরস্কার পেয়েছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু আসল ম্যাচসেরা তো মোস্তাফিজই। তিনি পান ম্যাচের সবচেয়ে মূল্যবান খেলোয়াড়ের পুরস্কার।

শেষ ১২ বলে অস্ট্রেলিয়ার জয়ের জন্য দরকার ছিল ২৩ রান। ১৯তম ওভারেই চোখ ধাঁধানো বোলিং করেন মোস্তাফিজ। ওই ওভারে তিনি দেন মাত্র ১ রান। সত্যিই অবিশ্বাস্য। এই ‘কিপটে’ ওভারের কারণেই অস্ট্রেলিয়া মূলত হেরে যায়।

১৯তম ওভারে যদি অস্ট্রেলিয়া ১০ রানও করতে পারতো, তাহলেই ম্যাচের চিত্র বদলে যেত। কিন্তু সেখানে ১০ রান দূরে থাক, দু’টি রানও দেননি মোস্তাফিজ। শেষ ওভারে ২২ রানের টার্গেট তাই অস্ট্রেলিয়ার দুরূহ হয়ে যায়। প্রথম বলে ছক্কা হজম করলেও শেষ অবধি ২০তম ওভারে মেহেদী দেন ১১ রান। বাংলাদেশ পায় ঐতিহাসিক সিরিজ জয়ের উপলক্ষ।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *