ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০২:০১ পূর্বাহ্ন
মোস্তাফিজের কি অসাধারণ বোলিং পারফরম্যান্স: যা বললেন ভারতীয় ক্রিকেটার
এনবিএস ওয়েবডেস্ক :

মোস্তাফিজের কি অসাধারণ বোলিং পারফরম্যান্স: যা বললেন ভারতীয় ক্রিকেটার

এ যেন যাদুমাখা বোলিং, এ যেন অবিশ্বাস্য কারিশমা মোস্তাফিজুর রহমানের! তাই তো কাটার মাষ্টারে আজ যেমন বোলিং করেছেন এবং বোলিং একমাত্র স্বপ্নেই ভাবা যায়। অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুস্তাফিজুর রহমানের বিধ্বংসী বোলিংয়ে মাত্র ১২৭ রান করেও ম্যাচে জয়লাভ করেছে বাংলাদেশ।

সিরিজেই টানা তিন ম্যাচ জিতে প্রথমবারের মতো অস্ট্রেলিয়ার বিপক্ষে টাইগারদের সিরিজ জয়। এটি অস্ট্রেলিয়ার বিপক্ষে যেকোন ফরম্যাটে টাইগারদের প্রথম সিরিজ জয়। ঐতিহাসিক এই জয়ে আনন্দে ভাসছে বাংলাদেশ।

বাংলাদেশ জাতীয় দলকে অভিনন্দন জানিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ। একসময় মোস্তাফিজুর রহমানকে খুব কাছ থেকে দেখেছেন তিনি। ২০১৬ সালে তার অধীনেই আইপিএলের সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন মুস্তাফিজ।

তাইতো আজ মুস্তাফিজের বোলিং দেখে মুগ্ধ হয়েছেন তিনি। টুইটারে এক টুইট বার্তায় তিনি বলেন, ” আন্তর্জাতিক ক্রিকেটে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম সিরিজ জয়ে অভিনন্দন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে। মুস্তাফিজকে নিজেদের সেরা অবস্থানে দেখে খুবই ভালো লাগছে। কি অসাধারণ বোলিং পারফরম্যান্স। এছাড়াও বাংলাদেশের ক্রিকেটপ্রেমী ভক্তদের জন্য খুব খুশি।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *