ঢাকা, শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন
কলকাতার জনপ্রিয় সব নায়িকাদের কার বয়স কত ? বয়সে কে সবচেয়ে বড় ?…
এনবিএস ওয়েবডেস্ক :

কলকাতার জনপ্রিয় সব নায়িকাদের কার বয়স কত ? বয়সে কে সবচেয়ে বড় ?…

টলিউড মানে রূপের ছড়াছড়ি। সৌন্দর্যের বিচারে এখানে কেউ কারুর থেকে কম যায় না। টলিউডের সব নায়িকাই রূপের সাথে সাথে অ’ভিনয়ে খুব পারদর্শী। তবে অনেক অ’ভিনেত্রীরা তাদের সৌন্দর্য ধরে রাখলেও বয়সটাকে ধরে রাখতে পারেননি। আজ এই প্রতিবেদনের মাধ্যমে আপনি জানতে চলেছেন কলকাতার জনপ্রিয় সব নায়িকাদের কার বয়স কত এবং কে সবচেয়ে বড় নায়িকা।

১০) কৌশানি মুখার্জি :- বাংলা ছবির তরুণী সুন্দরী নায়িকা কৌশানি মুখার্জি ‘পারবোনা আমি ছাড়তে তোকে’ সিনেমা’র মাধ্যমে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। তিনি ১৯৯২ সালের ১৭ই মে কলকাতায় জন্মগ্রহণ করেন। বর্তমানে তার বয়স ২৮ বছর।

৯) প্রিয়াঙ্কা সরকার :- টেলিভিশন সিরিয়ালে অ’ভিনয়ের মাধ্যমে অ’ভিনয় জীবন শুরু করেন প্রিয়াঙ্কা। রাজ চক্ররর্তীর পরিচালিত ‘চিরদিনই তুমি যে আমা’র’ চলচ্চিত্রের মাধ্যমে সিনেমা জগতে অ’ভিষেক ঘটে তার। প্রিয়াঙ্কার জন্য ১৯৯০ সালের ৩১শে ডিসেম্বর। বর্তমানে তার বয়স ২৯ বছর।

৮) নুসরাত জাহান :- বসিরহাটের এই প্রিয় জনপ্রিয় অ’ভিনেত্রী নুসরাত জাহান ১৯৯০ সালের ৮ই জানুয়ারি কলকাতার একটি মু’সলিম পরিবারে জন্মগ্রহণ করেন। বর্তমানে এই অ’ভিনেত্রীর বয়স ৩০ বছর।

৭) শুভশ্রী গাঙ্গুলি :- বাংলা সিনেমা’র এই সুন্দরী নায়িকার অ’ভিষেক ঘটে উড়িষ্যা ছবিতে অ’ভিনয়ের মাধ্যমে। পরে রাজ চক্রবর্তীর হাত ধরে দেবের বিপরিতে ‘চ্যালেঞ্জ’ এবং অন্যান্য ছবিতে অ’ভিনয় করে বাংলা চলচ্চিত্র জগতের শিরনামে আসেন। তিনি ১৯৯০ সালের ৩রা নভেম্বর বর্ধমানে জন্মগ্রহণ করেন। বর্তমানে তার বয়স ৩০ বছর।

৬) মিমি চক্রবর্তী :- ‘বাপি বাড়ি যা’ সিনেমা’র মাধ্যমে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন মিমি চক্রবর্তী। কিন্তু তার জীবনের টারনিং পয়েন্ট ছিল ‘বোঝেনা সে বোঝেনা’ চলচ্চিত্রটি। মিমি ১৯৮৯ সালের ১১ই ফেব্রুয়ারী জলপাইগুড়িতে জন্মগ্রহণ করেন। বর্তমানে তার বয়স ৩১ বছর।

৫) শ্রাবন্তী চট্টোপাধ্যায় :- টলিউডের ন্যাচারাল বিউটি বলে খ্যাত অ’ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ১৯৮৭ সালের ১৩ই আগস্ট কলকাতায় জন্মগ্রহণ করেন। তার বর্তমান বয়স ৩৩ বছর।

৪) সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় :- সায়ন্তিকা তার কর্মজীবন শুরু করেন ‘নাচ ধুম মাচালে’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে। পরে ২০১২ সালে জিতের বিপরিতে ‘আওয়ারা’ ছবিতে তুমুল জনপ্রিয়তা পান তিনি। সায়ন্তিকার জন্ম ১৯৯৬ সালের ১২ই আগস্ট। বর্তমানে তার বয়স ৩৪ বছর।

৩) কোয়েল মল্লিক :- সুপারস্টার জিতের বিপরিতে ‘নাটের গুরু’ ছবিতে অ’ভিনয়ের মাধ্যমে বাংলা চলচ্চিত্র জগতে আবির্ভাব ঘটে কোয়েল মল্লিকের। কোয়েলের জন্ম ১৯৯২ সালের ২৮শে এপ্রিল। তার বর্তমান বয়স ৩৮ বছর।

২) রচনা ব্যানার্জী :- রচনা ব্যানার্জী বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অ’ভিনেত্রী। সাথে সাথে তিনি উড়িয়া ও হিন্দি সিনেমা’ও করেছেন। রচনার জন্ম ১৯৭৪ সালের ২রা অক্টোবর কলকাতায়। তার বর্তমান বয়স ৪৬ বছর।

১) ঋতুপর্ণা সেনগুপ্ত :- ঋতুপর্ণা ভা’রতীয় বাংলা ফিল্মের একজন বিশিষ্ট অ’ভিনেত্রী। তিনি একাধিক বাংলা ও হিন্দি সিনেমা অ’ভিনয় করেছেন। ঋতুপর্ণা সেনগুপ্ত ১৯৭১ সালের ৭ই নভেম্বর কলকাতায় জন্মগ্রহণ করেন। তার বর্তমান বয়স ৪৯ বছর।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: