ঢাকা, শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন
জামিন দিল না মুম্বই হাইকোর্ট, পর্ন মামলায় জেলেই রাজ
এনবিএস ওয়েবডেস্ক :

জামিন দিল না মুম্বই হাইকোর্ট, পর্ন মামলায় জেলেই রাজ

বন্দিদশা কাটছে না রাজ কুন্দ্রা ও পর্নোগ্রাফি মামলায় তাঁর সহ অভিযুক্ত রায়ান থর্পের। ম্যাজিস্ট্রেট আদালতের রিম্যান্ডের আদেশকে চ্যালেঞ্জের পাশাপাশি অবিলম্বে  মুক্তি চেয়ে দুজনের পেশ করা আবেদন বাতিল করল বম্বে হাইকোর্ট।  শনিবার আদালত জানিয়েছে, ম্যাজিস্ট্রেট কোর্ট রাজকে পুলিশি হেফাজতে  পাঠানোর আদেশ দিয়ে কোনও ভুল করেননি। ২৭ জুলাই বলিউড অভিনেত্রীর স্বামী তথা ব্যবসায়ী রাজ ও তাঁর সহযোগী রায়ান থর্পের ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয়।

গতকাল মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেটের কোর্ট রাজ, থর্পের জামিনের আবেদন নাকচ  করে। আজ বম্বে হাইকোর্টও একই রায় দিল।


পর্নোগ্রাফি ছবি তৈরি, সম্প্রচার সংক্রান্ত অভিযোগে একটানা জেরার পর গত ১৯ জুলাই রাজকে আরও ১১জনের সঙ্গে গ্রেফতার করে মুম্বই পুলিশ।  ২ আগস্ট রাজ, থর্পের আবেদনের ওপর রায়দান স্থগিত রেখেছিল বম্বে হাইকোর্ট।  রাজের ল্যাপটপে ৬৯টি পর্ন ভিডিও পাওয়া গিয়েছে বলে শুনানি পর্বে আদালতে জানিয়েছিলেন তদন্তকারী অফিসার। আদালতকে বলা হয়, রাজের  ল্যাপটপে হটশটস অ্যাপের বিস্তারিত তথ্য সমেত একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন ছিল। পিপিটিতে আর্থিক হিসাবপত্র, মার্কেটিং স্ট্র্যাটেজি ও অ্যাপটি সম্পর্কে যাবতীয় তথ্যের উল্লেখ ছিল। তাছাড়া যৌন কন্টেন্ট সমেত একটি ফিল্মের চিত্রনাট্যও ল্যাপটপ থেকে মিলেছে। পুলিশ বলেছে, রাজ তাঁর আই-ক্লাউডের সব তথ্য মুছে ফেলেছেন। অভিযুক্ত সহযোগিতা না করে তথ্যপ্রমাণ নষ্ট করার চেষ্টা করলে অপরাধ হতে চলেছে বুঝেও তারা মুখ বুজে হাত গুটিয়ে বসে থাকতে পারে না বলে সওয়াল করে পুলিশ।

এদিকে পর্নোগ্রাফি কন্টেন্ট তৈরি ও মোবাইলে সম্প্রচার সংক্রান্ত একটি মামলায় মুম্বই ক্রাইম ব্র্যাঞ্চের কাছে নিজের বক্তব্য নথিভুক্ত করেছেন অভিনেত্রী ও মডেল শার্লিন চোপড়া। শুক্রবার তাঁকে ৮ ঘন্টার ওপর জিজ্ঞাসাবাদ করে তারা।

অন্যদিকে গন্দি বাত অভিনেত্রী গেহেনা বশিষ্ঠের  জামিনের আবেদনের ওপর রায় আজ দেবে মুম্বইয়ের দায়রা আদালত। পর্নোগ্রাফি কন্টেন্ট তৈরি, ছড়ানোয় জড়িত অভিযোগে চলতি বছরে গ্রেফতার করা হয়েছিল তাঁকে।।খবর ওয়ালের  / এনবিএস /২০২১/ একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: