ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০১:২১ পূর্বাহ্ন
পরীমনিকে বাসায় নিয়ে যাওয়া সেই গোয়েন্দা কর্মকর্তা প্রত্যাহার
এনবিএস ওয়েবডেস্ক :

পরীমনিকে বাসায় নিয়ে যাওয়া সেই গোয়েন্দা কর্মকর্তা প্রত্যাহার

চিত্রনায়িকা পরীমনি ইস্যু নিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের এডিসি গোলাম সাকলায়েনকে ডিবির সব ধরনের কার্যক্রম থেকে অপসারণ করা হয়েছে।  একইসাথে এ ঘটনার তদন্তে পুলিশ সদর দপ্তরের নির্দেশে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আজ শনিবার (৭ আগস্ট) দুপুরে ডিএমপির গণমাধ্যম শাখা থেকে এ তথ্য জানানো হয়।

গণমাধ্যম শাখার প্রধান উপপুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন গণমাধ্যমকে বলেন, ‘তদন্তের স্বার্থেই এ কর্মকর্তাকে তদন্ত কার্যক্রম থেকে বিরত করা হয়েছে।’

পুলিশ জানিয়েছে, পরীমনির সঙ্গে সাকলায়েনের যে অনৈতিক সম্পর্কের অভিযোগ এসেছে, তদন্ত করে সম্পৃক্ততা পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 

এর আগে শনিবার (৭ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মো. শফিকুল ইসলাম একাত্তরকে বলেন, ‘পরীমনির সাথে ডিবি কর্মকর্তার ঘনিষ্ঠ মেলামেশা থাকলে তা অনৈতিক। তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’

উল্লেখ্য, পহেলা আগস্ট সকাল ৮টা ১৫ মিনিট, সাদা রংয়ের একটি হ্যারিয়ার গাড়িতে (ঢাকা মেট্রো-ঘ ১৫ ৯৬ ৫৩) গোয়েন্দা কর্মকর্তা গোলাম সাকলাইনের সরকারি বাসভবনে যান হালের আলোচিত নায়িকা পরীমনি। অভিনেত্রীর গাড়িচালক মো. নাজির হোসেন একাত্তর টিভির কাছে ওই দিনের বিশদ ঘটনা বর্ণনা করেন।

প্রসঙ্গ, সাকলায়েন গুলশান বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। তারই অংশ হিসেবে পরীমনির দায়ের করা একটি মামলার তদন্তভার তাকে দেওয়া হয়। মামলার তদন্ত করতে গিয়ে তিনি পরীমনির সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন বলে অভিযোগ ওঠে।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *