ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:২০ অপরাহ্ন
অনেক হয়েছে, আর হারতে চাই না, এবার আমাদের শুধু জেতার পালা!
এনবিএস ওয়েবডেস্ক :

অনেক হয়েছে, আর হারতে চাই না, এবার আমাদের শুধু জেতার পালা!

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজটা দেখলে অবশ্য এমন অতীতের কথা মাথায় আসারই কথা নয়। সিরিজের প্রথম তিন ম্যাচেই নিশ্চিত হয়ে গেছে জয়। আর এবার অপেক্ষা হোয়াইটওয়াশের। 

জিম্বাবুয়ের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিটা জিতে দেশে পা রেখেছিল বাংলাদেশ। এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে টানা তৃতীয় এই জয়। তাতে অনন্য এক স্বাদ পেয়ে গেছে বাংলাদেশ। নিজেদের ইতিহাসে এর আগে আর কখনো টানা চার ম্যাচে জয় পায়নি দল। জিম্বাবুয়ের বিপক্ষে এক আর অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন জয়ে এবারই প্রথম পেল টি-টোয়েন্টিতে জয়ের ধারায় থাকার অনির্বচনীয় স্বাদ।

এ নিয়ে ঘরের মাটিতে শেষ সাত টি-টোয়েন্টিতেও এল জয়। সর্বশেষ হারটা এসেছিল সেই দুই বছর আগে, ২০১৯ সালে আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে হেরেছিল স্বাগতিকরা। সেই থেকে ঘরের মাঠে আর কেউ হারাতে পারেনি বাংলাদেশকে।

ঘরের মাঠে এমন অপ্রতিরোধ্য ফর্মটা বাংলাদেশ ধরে রেখেছে অস্ট্রেলিয়ার বিপক্ষেও। তাতে আট বারের চেষ্টায় সিরিজ জয় পাওয়া গিয়েছে প্রথম বারের মতো, সব মিলিয়ে যা পঞ্চম টি-টোয়েন্টি সিরিজ জয় বাংলাদেশের।। ২০১১ সালের পর থেকে দ্বিপাক্ষিক সিরিজের হিসেব করলে অবশ্য বাংলাদেশ অপরাজিত আছে অজিদের বিপক্ষে। এর আগে ২০১৭ সালে দুই ম্যাচের টেস্ট সিরিজটা ড্র করে লাল সবুজের প্রতিনিধিরা।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *