ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন
বন্ধু মেসির জন্য নিজের ১০ নম্বর জার্সি ছেড়ে দিচ্ছেন নেইমার!
এনবিএস ওয়েবডেস্ক :

বন্ধু মেসির জন্য নিজের ১০ নম্বর জার্সি ছেড়ে দিচ্ছেন নেইমার!

এবার যেকোন কিছুর বিনিময়ে লিওনেল মেসিকে পিএসজিতে চান নেইমার জুনিয়র। আর মেসি পিএসজিতে আসলে তাকে নিজের ১০ নম্বর জার্সি উপহার হিসেবে দিতে আগ্রহী এই ব্রাজিলিয়ান সুপারস্টার।

এদিকে মেসিকে দলে ভেড়ানোর আশা অনেক পুরোনো পিএসজির। এর আগে নিজেরা চাইলেও লিওনেল মেসির সম্মতি না থাকায় তাকে পাওয়া হয়নি ফরাসী দলটির। এবার অবশ্য পরিস্থিতি খুবই ভিন্ন। বার্সায় আর থাকা হচ্ছে না এই ক্ষুদে জাদুকরের। লা লিগার ফিনান্সিয়াল রুলসের মারপ্যাঁচে দল ছাড়তে একরকম বাধ্য হচ্ছেন মেসি।

বার্সেলোনা আর মেসির এই পরিস্থিতির সুযোগ লুফে নিতে চাইছে পিএসজি। বার্সা তারকাকে দলে ভিড়িয়ে নিজেদের অধরা চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পথেও এগিয়ে যেতে চাইছে তারা। ক্লাবের সাথে নিজেও লিওনেল মেসিকে দলে পাওয়ার আশা করছেন নেইমার। আর্জেন্টাইন এই তারকার সাথেই প্রথম ইউরোপে এসে জুটি গড়ে বার্সার হয়ে লড়েছিলেন তিনি।

এবার মেসিকে পার্ক দ্য প্রিন্সেসে আনতে বেশ উঠেপড়েও লেগেছেন নেইমার। ফরাসী আউটলেট আরএমসি স্পোর্টের প্রকাশিত খবর অনুযায়ী, নেইমার ইতোমধ্যেই তার ১০ নম্বর জার্সি মেসিকে উপহার হিসেবে দেওয়ার প্রস্তাব দিয়েছেন।

যদিও রিপোর্টটি আরও জানিয়েছে নেইমারের জার্সি নেওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন মেসি। এমনকি সে পিএসজিতে যোগ দিলেও ১০ নম্বর জার্সি পড়ে খেলবেন না বলেও জানিয়েছেন এই মহাতারকা।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *