ঢাকা, শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন
জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির বার্ষিক সভা ২০২১ ও নির্বাচন অনুষ্ঠিত
এনবিএস ওয়েবডেস্ক :

জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির বার্ষিক সভা ২০২১ ও নির্বাচন অনুষ্ঠিত

জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির (এনএএসপিডি) বার্ষিক সাধারণ সভা ২০২১ ও নির্বাচন ২০২১-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৭ আগষ্ট ২০২১) সকাল সাড়ে ১০টায় ইউনিভার্সিটি উইমেন্স ফেডারেশন কলেজের অডিটোরিয়ামে এ সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন এফ এম ইকবাল বিন আনোয়ার ডন এবং স্বাগত বক্তব্য ও সঞ্চলনা করেন মহাসচিব ড. সেলিনা আখতার। উক্ত অনুষ্ঠানে শ্বশরীরে ও জুমে উপস্থিত ছিলেন জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির (এনএএসপিডি) সম্মানিত সদস্যবৃন্দ এবং প্রিন্ট মিডিয়া ও বিভিন্ন টিভি চ্যানেলের সাংবাদিকরা। 

আজকের এই নির্বাচনে নির্বাচিত সদস্যগণ হলেন- সভাপতি এফ এম ইকবাল বীন আনোয়ার ডন, ১ম সহ-সভাপতি কর্নেল মীর মোঃ মোতাহার হাসান (অবঃ), ২য় সহ-সভাপতি শওকত হোসেন নান্নু, মহাসচিব ড. সেলিনা আখতার, যুগ্ম-মহাসচিব নাজনিন রহমান রুনু, কোষাধ্যক্ষ মির্জা মোঃ আজিম হায়দার এবং কেন্দ্রীয় নির্বাহী সদস্য ৫ জন হলেন- জওয়াহেরুল ইসলাম মামুন, কামরুন্নেছা আশরাফ দীনা, রাশিদা বেগম, মাহবুবুল মুনির ও তাশিক আহমেদ। 

জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতি (এনএএসপিডি) ২০০০ সাল থেকে অটিজম বৈশিষ্ট্যসম্পন্ন, সকল ধরনের প্রতিবন্ধী শিশু ও ব্যক্তিদেরকে তৃণমূল হতে বিভাগীয় ও জাতীয় পর্যায় ক্রীড়া, সাংস্কৃতিক ও প্রশিক্ষণ কার্যক্রমের মাধ্যমে তাদের দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করার কাজ অব্যাহত রেখেছে।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: