ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ১২:৫৮ পূর্বাহ্ন
বাংলাদেশের ব্যাটিং বিপর্যয়, অস্ট্রেলিয়ার সামনে সহজ টার্গেট
এনবিএস ওয়েবডেস্ক :

বাংলাদেশের ব্যাটিং বিপর্যয়, অস্ট্রেলিয়ার সামনে সহজ টার্গেট

ব্যাটসম্যানদের আরেকটু দায়িত্ব নিতে বলেছিলেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তবে তেমনটাই দেখা গেল না ম্যাচে। আগের মতোই ব্যর্থ হয়ে ফিরলেন সৌম্য সরকার। ১০ বলে ৮ রান করেন তিনি। সৌম্যের পর সাকিবও ২৬ বল খেলে ১৫ রান করে সাজ ঘরে ফিরলেন। 

অধিনায়ক মাহমুদউল্লাহ ও সোহান শূণ্য রানে ফেরেন। আফিফ ২০ রান যোগ করা আর কেউ স্কোর করতে পারেনি। নির্ধারিত ২০ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ৯ উইকেটে ১০৪ রান।

স্কোরঃ বাংলাদেশ ২০ ওভারে ১০৪/৯। সরাসরি দেখতে এখানে ক্লিক করুন

শেষ দুই ম্যাচে জয় ছিনিয়ে নিয়ে অস্ট্রেলিয়াকে হোয়াইটওয়াশ করতে ব্যাটসম্যানদের আরেকটু দায়িত্ব নিতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি বলেন, জিম্বাবুয়ে সফরে ব্যাটিং সহায়ক কন্ডিশনে খেলা হওয়ায় সেখানে ব্যাটসম্যানদের দায়িত্ব বেশি ছিল। তবে অস্ট্রেলিয়া বিপক্ষে মিরপুরে যে উইকেট খেলা হচ্ছে এখানে বোলারদের বেশি দায়িত্ব নিতে হচ্ছে। তবে ব্যাটসম্যানদের অবশ্যই আরও ভালো করা উচিত। ব্যাটিংয়ে আমাদের আরেকটু দায়িত্ব নিতে হবে। আমার মনে হয়, সেই সামর্থ্য আমাদের আছে। 

অধিনায়ক আরও বলেন, উইকেটের কন্ডিশনে মানিয়ে নিয়ে আমরা যদি ব্যাটিংটা আরেকটু ভালো করতে পারি, আরও ১০-১২টি রান, একটি-দুটি চার, কয়েকটি ডাবলস বা সিঙ্গেলস যদি আদায় করতে পারি, তাহলে ব্যাটিং ইউনিট হিসেবে আমরা খুশি হব, আমাদের বোলারদেরও বিশ্বাস জোগাবে।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *