ঢাকা, মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন
সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের আলোচনা সভা ও কমিটি গঠন
এনবিএস ওয়েবডেস্ক :

সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের আলোচনা সভা ও কমিটি গঠন

সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের আলোচনা সভা ও কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৬ আগস্ট) বিকাল ৫টায় সংগঠনের কার্যালয়ে সংগঠনের আহবায়ক মো. আলতাফ হোসেন বাবুর সভাপতিত্বে ও সদস্য সচিব অসীম কুমার বিশ্বাসের সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়। 

সভায় সর্বসম্মতিক্রমে মো. মুনসুর রহমানকে সভাপতি ও মো. আলতাফ হোসেন বাবুকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি অসীম কুমার বিশ্বাস, মো. নিয়াজ ওয়াহিদ, যুগ্ম সম্পাদক মো. আব্দুর রহমান, মো. আশিক সরদার, সাংগঠনিক সম্পাদক শেখ জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মো. বায়েজীদ হাসান, দপ্তর সম্পাদক মিলন কুমার বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য শেখ আনিসুজ্জামান রেজা, মো. মোমিনুর রহমান, আশিকুজ্জুমান খান। এসময় উপস্থিত ছিলেন রেজাউল ইসলাম বাবলু, শেখ ইলিয়াস হোসেন, শহিদুল আলম, মনিরুল ইসলাম মুন্না, মো. আহাজ উদ্দীন, ওমর ফারুক। 

কমিটির গঠনের পর নব নির্বাচিত কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করতে রবিবার (১৫ আগস্ট) বিকাল সাড়ে ৪টায় সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে শোক দিবসের আলোচনা সভার সিদ্ধান্ত গৃহীত হয়। উক্ত আলোচনা সভায় সংগঠনের সকল পর্যায়ের সদস্যদের উপস্থিত থাকার আহবান জানানো হয়।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *