ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন
অভিষেক যেন সেই মমতা, বিজেপির ঘেরাও ঠেলে থানায়, দেখতে চাইলেন নথি, বচসা
এনবিএস ওয়েবডেস্ক :

অভিষেক যেন সেই মমতা, বিজেপির ঘেরাও ঠেলে থানায়, দেখতে চাইলেন নথি, বচসা

 গ্রেফতার করা হয়েছে কর্মীদের। সকালেই ত্রিপুরা পৌঁছেই সোজা খোয়াই থানায় চলে যান অভিষেক। বিরোধী নেত্রী থাকাকালীন যেভাবে আক্রান্ত কর্মীদের পাশে ছুটে যেতেন মমতা বন্দ্যোপধ্যায়।

অভিষেক আসার পর থেকেই গোটা থানা ঘিরে রেখেছে বিজেপি কর্মীরা। উঠছে গো-ব্যাক স্লোগান। অভিষেকের সঙ্গে থানায় রয়েছেন কুণাল ঘোষ, দোলা সেন এবং ব্রাত্য বসুও। সেখানে থানার ভারপ্রাপ্ত আধিকারিকের সঙ্গে বচসায় জড়ান তাঁরা।


কোন অভিযোগের ভিত্তিতে তৃণমূল নেতা-কর্মীদের গ্রেফতার করা হয়েছে, থানায় তার নথি দেখতে চান অভিষেক। পুলিশ আধিকারিকের উদ্দেশে বলেন, ‘আপনি অশোকস্তম্ভর মর্যাদা নিয়ে কথা বলুন, পদ্মফুলের নয়।’ গ্রেফতার সকলকে না ছাড়া পর্যন্ত প্রয়োজনে সারা দিন থানায় বসে থাকবেন বলেও হুঁশিয়ারি দেন তৃণমূল নেতৃত্ব। তৃণমূলের দাবি, যদি থানা থেকে জামিন না দেওয়া হয়, তাহলে গ্রেফতার হওয়া কর্মীদের ওপর থেকে জামিন অযোগ্য ধারার মামলা অবিলম্বে তুলে নিতে হবে।

থানার আধিকারিকদের সঙ্গে বচসা শুরু হয়। কুণাল ঘোষ বলেন, ‘আমরাও আইন জানি।’ জয়া দত্তকে দেখা যায়, থানার টেবিল চাপড়াতে। দোলা অভিযোগ করেন,’ ত্রিপুরা পুলিশ আসলে বিজেপি-র দালালি করছে।’

অন্য দিকে, অভিষেক পৌঁছতেই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। কালো পতাকা দেখানো হয় তাঁকে। সেই বিক্ষোভ ঠেলেই থানায় পৌঁছন অভিষেক।খবর ওয়ান ইন্ডিয়ার / এনবিএস / ২০২১ একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *