ঢাকা, শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন
ভবিষ্যৎ যুদ্ধে ইসরাইলের পতনের মঞ্চ প্রস্তুত
এনবিএস ওয়েবডেস্ক :

ভবিষ্যৎ যুদ্ধে ইসরাইলের পতনের মঞ্চ প্রস্তুত

ইরানের ইসলামী বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি'র প্রধান মেজর জেনারেল হোসেইন সালামি বলেছেন, দখলদার ইহুদিবাদী ইসরাইলের পক্ষ থেকে ভুলক্রমে ভবিষ্যৎ যে যুদ্ধ শুরু করা হবে তাতে তাদের পতনের মঞ্চ প্রস্তুত হয়ে রয়েছে।

লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহ উপমহাসচিব শেখ নাঈম কাসেমের সঙ্গে গতকাল (শনিবার) রাজধানী তেহরানে এক বৈঠকে এ কথা বলেন জেনারেল সালামি।

তিনি বলেন, হিজবুল্লাহ শুধুমাত্র একটি সামরিক শক্তি নয় বরং এই সংগঠন লেবাননের সমস্ত জনগণের মধ্যে বিরাট মর্যাদাপূর্ণ অবস্থান তৈরি করেছে। হিজবুল্লাহ লেবাননের জাতিকে সম্মানিত করেছে এবং তাদের নিরাপত্তার নিশ্চয়তা দিয়েছে। এই সংগঠনটি জিহাদি ক্ষেত্রের ভেতরে থেকে জন্মলাভ করেছে এবং বেড়ে উঠেছে সে কারণে ইহুদিবাদী শত্রুরা ভালো করেই এর শক্তির বিস্তৃতি ও গভীরতা সম্পর্কে জানে।

ইহুদিবাদী ইসরাইলকে লক্ষ্য করে ছোঁড়া তিনটি রকেটের জবাবে ইহুদিবাদী বাহিনী দক্ষিণ লেবাননে বিমান হামলা চালায়। এর জবাবে হিজবুল্লাহ শুক্রবার অধিকৃত শেবা ফার্মে ইসরাইলি সামরিক ঘাঁটির কাছে রকেট হামলা চালায়। ইসরাইলের গণমাধ্যম জানিয়েছে, হিজবুল্লাহর রকেট হামলার পর অধিকৃত গোলান মালভূমি ও আশপাশের এলাকার লোকজন ভূগর্ভস্থ আশ্রয় কেন্দ্রে অবস্থান নেয়।। খবর পার্সটুডে  /এনবিএস /২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: