ঢাকা, বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:৪১ অপরাহ্ন
ইমরানের প্রে’মিকা বেশি নাকি উইকেট!
এনবিএস ওয়েবডেস্ক :

ইমরানের প্রে'মিকা বেশি নাকি উইকেট!

বল হাতে যেমন ভ’য়ংকর সুন্দর ছিলেন, তেমনই চেহারায় হার্টথ্রুব ক্রিকেটার ইম’রান খান। পা’কিস্তানের বিশ্বকাপজয়ী সুদর্শন এই অধিনায়কের প্রে’মে পড়েছিল অসংখ্য তরুণী।

বুড়ো বয়সেও তিনি এক নারীকে বিয়ে করেছেন। হয়েছেন পা’কিস্তানের প্রধানমন্ত্রী। ইম’রানের নারীপ্রীতি কিংবা নারীদের ইম’রানপ্রীতি এতটাই বেশি ছিল যে, তাকে ‘লেডি কিলার’ বলা হতো।

জিনাত আমান, রেখা, মুনমুন সেন, এমা সার্জেন্ট, সুসান কনস্টানটাইন, সিতা হোয়াইট- এমন অসংখ্য জানা-অজানা বলিউড অ’ভিনেত্রীর নাম জড়িয়েছে ইম’রানের সঙ্গে। এদের মাঝে বলিউডের ‘হট’ নায়িকা জিনাত আমানের জন্য অগ্রিম হোটেল বুক করে রাখতেন তিনি!

সংযু’ক্ত আরব আমিরাতে পা’কিস্তানের সিরিজ থাকলে ম্যাচের দিন সকালে ইম’রানকে জিনাতের হোটেল রুম থেকে বের হতে দেখা যেত। এজন্যই ভা’রতের সুনীল গাভাস্কার এক সাক্ষাৎকারে মজা করে বলেছিলেন, ‘ইম’রানের প্রে’মিকা না টেস্টের উইকেট, কোনটা বেশি?’

সেইসময় পা’কিস্তানের ক্রিকে’টে প্রচলিত ছিল যে, পা’কিস্তানি অধিনায়ককে মে’য়েদের কবল থেকে উ’দ্ধার করার চেয়ে তার ইনসুইং খেলা অনেক বেশি সহ’জ। বিবাহিত জীবনেও একের পর এক সঙ্গী বদল করেছেন ইম’রান।

১৯৯৫ সালে জেমিমা গোল্ডস্মিথ নামে এক ব্রিটিশ ধনকুবেরকে বিয়ে করেন। ৯ বছর পর তাদের ডিভোর্স হয়। ২০১৫ সালে ব্রিটিশ সাংবাদিক রেহাম খানের সঙ্গে দ্বিতীয় বিয়ে। এক বছরও টিকেনি।

২০১৮ সালে নির্বাচনে জিতে পা’কিস্তানের ২২তম প্রধানমন্ত্রী হওয়ার আগে তৃতীয় বিয়ে করেছেন বুশরা বিবি নামে একজনকে। এটাই ইম’রানের শেষ বিয়ে কিনা- তা বলা মুশকিল!

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: