ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৭ অপরাহ্ন
করোনাকালে দিন রাত যেভাবে কাটছে ‘ঝুমা বৌদির’
এনবিএস ওয়েবডেস্ক :

করোনাকালে দিন রাত যেভাবে কাটছে ‘ঝুমা বৌদির’

বাঙালি দর্শক তাঁকে দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি হিসেবেই চেনে। হইচই-এর হিট ওয়েব সিরিজ দুপুর ‘দুপুর ঠাকুরপো’-র দ্বিতীয় সিজনে ভোজপুরী অ’ভিনেত্রী মোনালিসাকে দেখা গিয়েছিল।

বাংলার পাশাপাশি হিন্দি, তেলুগু, ওড়িয়া ছবিতেও তিনি মুখ দেখিয়েছেন। কিন্তু তাঁকে সবচেয়ে বেশি খ্যাতি দিয়েছে ভোজপুরি ছবি।

মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বা’স। সোশ্যাল মিডিয়াও বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে প্রায়ই পারদ চড়ান মোনালিসা। কিন্তু এখন করো’নার মোকাবিলার জন্য বন্ধ সমস্ত কিছুই। ঘরব’ন্দি হয়েছেন প্রত্যেকেই। এই সময়ে বাঙালির ঝুমা বৌদির দিন কী’ ভাবে কাটছে দেখে নেওয়া যাক।

বাড়িতে স্বামী বিক্রান্ত সিংহ রাজপুতের সঙ্গেই দিন কা’টাচ্ছেন মোনালিসা। ইনস্টাগ্রামে বিভিন্ন টিকট’ক ভিডিও পোস্ট করছেন বিক্রান্তের সঙ্গে।

তার সঙ্গে নিজেরও নানা মেজাজের ছবি তিনি তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়। কখনও নিজের বাড়ির জানলার পাশে। কখনও ড্রইং রুমের নানা ছবি পোস্ট করছেন তিনি।

অলস দিন যাপন থেকে নিয়মিত শরীর চর্চা, সেই ছবিগু’লিও দিচ্ছেন মোনালিসা। কখনও তাঁকে শাড়িতে দেখা যাচ্ছে। কখনও আবার তাঁকে দেখা গিয়েছে পশ্চিমী পোশাকে।

অন্তরা ওরফে মোনালিসার জন্ম এক বাঙালি পরিবারে। বেশ কিছু হিন্দি ছবিতেও অ’ভিনয় করেছেন তিনি। এছাড়া তেলুগু, কা’ন্নাড়, ওড়িয়া, বাংলা, তামিল ছবিতে অ’ভিনয় করেছেন মোনালিসা।

হিন্দি ছবির মধ্যে উল্লেখ্য হল বান্টি অর বাবলি ও ব্ল্যাকমেল। এই দুটি ছবিতেই আইটেম নম্বরে দেখা গিয়েছে মোনালিসাকে। এছাড়া কাফিলা, মানি হ্যায় তো হানি হ্যায়তে দেখা গিয়েছে। ২০১৬-য় বিগবস-এ অংশ নিয়েছিলেন মোনালিসা।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *