ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন
কাপাসিয়ায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালিত
আকরাম হোসাইন

কাপাসিয়ায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালিত

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় আয়োজনে আলোচনা সভা, দোয়া মাহফিল, সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে ।

রোববার (৮ আগষ্ট) দুপুরে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং অসহায় হতদরিদ্র সুবিধাভোগী ৭ জনের মাঝে  সেলাই মেশিন এবং নগদ ২ হাজার টাকা করে ৫ জনের মাঝে ১০ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা”র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া ইয়াসমিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার , উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ রাশেদুজ্জামান মিয়া, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ হারুন-অর-রশিদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন আক্তার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মারজিয়া সরকার সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহিদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ আমানত হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ইমাম উল্লাহ ইমু, উপজেলা যুবলীগের সভাপতি ও কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান , সাধারণ সম্পাদক রাজীব ঘোষ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান মামুন সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এছাড়া উপজেলার ১১ ইউনিয়ন শাখা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন করেন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *