ঢাকা, বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:৪৬ অপরাহ্ন
শ্রাবন্তীর চতুর্থ প্রেমেও ভাঙন? প্রেমিককে আনফলো করলেন নায়িকা!
এনবিএস ওয়েবডেস্ক :

শ্রাবন্তীর চতুর্থ প্রেমেও ভাঙন? প্রেমিককে আনফলো করলেন নায়িকা!

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রীর শ্রাবন্তী চ্যাটার্জীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। এবার শোনা গেল, নায়িকার চতুর্থ প্রেমেও নাকি ভাঙন ধরেছেন। বেশ কিছুদিন ধরেই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। সূত্রের খবর মানলে, ইনস্টাগ্রামে অভিরুপকে আনফলো করেছেন শ্রাবন্তী। 

তাতেই প্রশ্ন উঠছে, তাহলে কি আবারও মন ভাঙল টলিপাড়ার অভিনেত্রীর? অল্প বয়সেই পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। দু'জনের ছেলের নাম অভিমন্যু। ডাক নাম ঝিনুক। রাজীবের সঙ্গে ডিভোর্স হওয়ার পর মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। বেশিদিন সে বিয়ে টেকেনি। এরপরই রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন টলিউড অভিনেত্রী। গত বছর থেকে রোশন ও তিনি আলাদা থাকছেন। 

সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে আনফলো করেছেন। কটাক্ষ, পালটা কটাক্ষের পালাও চলেছে বেশি কিছুদিন। তবে কিছুদিন আগে আবার শ্রাবন্তী সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে জানিয়েছেন, শ্রাবন্তীর জন্য তিনি অপেক্ষা করবেন। এর আগে থেকেই শ্রাবন্তী ও অভিরূপের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। শ্রাবন্তীর আবাসনেই থাকেন অভিরূপ। 

শোনা গিয়েছে, নায়িকা বিজেপির হয়ে ভোটে দাঁড়ানোর পর তার প্রচারসঙ্গীও নাকি হয়েছিলেন অভিরূপ।  জন্মদিনে তাকে নাকি আবার হীরের আংটিও উপহার হিসেবে দিয়েছিলেন নায়িকা। তবে এবারে শোনা যাচ্ছে, অভিরূপকে ইনস্টাগ্রামের ফলোয়িংয়ের তালিকা থেকে বাদ দিয়েছেন শ্রাবন্তী। আবার ইনস্টাগ্রামের সাম্প্রতিক পোস্টে লিখেছেন, ''গন্তব্য নয়, চলার পথই বেশি গুরুত্বপূর্ণ। কোনও কিছু শেষ করে ফেলার থেকে বেশি আনন্দ সেই কাজটি করে যেতে পারা।'' 

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: