ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন
বিশ্বসেরার বিদায় বেলায় রোনালদোর ক্লাবকে হারিয়ে ট্রফি জিতল বার্সা
এনবিএস ওয়েবডেস্ক :

বিশ্বসেরার বিদায় বেলায় রোনালদোর ক্লাবকে হারিয়ে ট্রফি জিতল বার্সা

রবিবার সংবাদ সম্মেলনে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার নিওনেল মেসি। এ সময় বার্সা ছাড়ার ঘোষণা দিতেই কান্নায় ভেঙে পড়েন বিশ্বসেরা এই ফুটবল তারকা।

এদিকে, লিওনেল মেসির বিদায় নিশ্চিত হয়ে যাওয়ার পর প্রথম মাঠে নেমে কাঙ্ক্ষিত জয় পেয়েছে বার্সেলোনা। ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাসকে হারিয়ে জিতে নিয়েছে জুয়ান গাম্পের ট্রফি।

ক্যাম্প নউয়ে রবিবার প্রাক-মৌসুম প্রস্তুতি পর্বের শেষ ম্যাচটি ৩-০ গোলে জিতেছে রোনান্ড কুমানের দল। মেমফিস ডিপাই দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন মার্টিন ব্রাথওয়েট। শেষ দিকে তৃতীয় গোলটি করেন রিকি পুস।

ম্যাচ শুরু হতেই দলকে এগিয়ে নেন মেমফিস। ইউসুফ দেমিরের পাস পেয়ে ডি-বক্সের মধ্যে থেকে বাঁ পায়ের শটে গোলটি করেন ডাচ এই ফরোয়ার্ড।

৫৭তম মিনিটে মেমফিসের কর্নারে হেডে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাথওয়েট। আগের ম্যাচে রেড বুল সালসবুর্কের বিপক্ষে ২-১ ব্যবধানে হারের দিনে দলের একমাত্র গোলটিও করেছিলেন ডেনমার্কের এই ফরোয়ার্ড। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে ডি-বক্সের বাইরে থেকে দারুণ শটে ব্যবধান আরও বাড়ান বদলি নামা রিকি পুস।

প্রথমার্ধে গোলের উদ্দেশে দুটি শট নেওয়া ক্রিশ্চিয়ানো রোনালদোকে বিরতির পর আর মাঠে নামায়নি জুভেন্টাস। বল দখলে পিছিয়ে থাকা দলটি অনেক চেষ্টা করেও পারেনি খুব বেশি নিশ্চিত সুযোগ তৈরি করতে। প্রাক-মৌসুমে পাঁচ ম্যাচে এই নিয়ে চারটিতে জিতল বার্সেলোনা। একমাত্র হার ওই সালসবুর্কের বিপক্ষে।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *