ঢাকা, বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:২৬ অপরাহ্ন
অমিত শাহই নাটের গুরু, নইলে বিপ্লবের সাহস হত না: মমতা
এনবিএস ওয়েবডেস্ক :

অমিত শাহই নাটের গুরু, নইলে বিপ্লবের সাহস হত না: মমতা

 ত্রিপুরায় তৃণমূলের তরুণ নেতানেত্রীদের উপর হামলার ঘটনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কাঠগড়ায় তুলতে চাইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন ঝাড়গ্রাম যাওয়ার আগে আহত নেতানেত্রীদের এসএএসকেএম হাসপাতালে দেখা করতে যান মুখ্যমন্ত্রী। সুদীপ রাহা, জয়া দত্তদের সঙ্গে দেখা করে বেরিয়ে মমতা বলেন, “এটা সম্পূর্ণ হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশে। নাহলে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর এত সাহস হতে পারে না।”

এদিন এসএসকেমের উঠোনে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী আরও বলেন, “আমাদের লোকেদের উপর নির্লজ্জ হামলা চালিয়েছে বিজেপি। সেখানে দানবীয় সরকার চালাচ্ছে। আমাদের কর্মীদের মারধর করে গ্রেফতার করেছে। ওরাই মার, ওরাই গ্রেফতার করল। পুলিশের সামনেই সব হয়েছে। সারাদিন আমাদের কাউকে এক গ্লাস জল পর্যন্ত দেয়নি।’


ত্রিপুরার বিপ্লব দেব সরকার কতটা অমানবিক তা বারবার বোঝাতে চান মমতা। এদিন এসএসকেএম-এ সুদীপ, জয়াকে দেখার পাশাপাশি দেবাংশুকেও ফোন করেন তৃণমূলনেত্রী। তাঁর কাজের প্রশংসাও করেন।

শুধু দেবাংশু, জয়া, সুদীপদের উপর হামলা নিয়ে নয়, গত সপ্তাহের সোমবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর যে হামলার ঘটনা ঘটেছিল তা নিয়েও এদিন সরব হন মমতা। অভিযোগ করেন, অভিষেক যে প্লেনের টিকিট কাটছে তার পাশের পাঁচটা আসনে পাঁচটা গুণ্ডা তুলে দেওয়া হচ্ছে।


ত্রিপুরায় হামলা করে বাংলায় গণতন্ত্রের কথা বলা প্রসঙ্গ তুলে গতকালই অভিষেক একপ্রস্থ ঝাঁঝাল আক্রমণ শানিয়েছিলেন খোয়াই থানার সামনে থেকে। এদিন মমতা বলেন, ওরা ওখানে হামলা করে বাংলায় এসে নেত্য করছে, কুৎসা করছে, ফেক ভিডিও ছড়াচ্ছে, দাঙ্গা করছে। খবর  দ্য ওয়ালের /এনবিএস/২০২১/একে


 

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: