ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০১:০২ পূর্বাহ্ন
মনোহরদীতে সড়ক দুর্ঘটনায় পরিদর্শকসহ ৬ পুলিশ আহত
মো.রায়হান উদ্দিন বাচ্চু, মনোহরদী

মনোহরদীতে সড়ক দুর্ঘটনায় পরিদর্শকসহ ৬ পুলিশ আহত

নরসিংদীর মনোহরদীতে মালবাহী পিকআপ ভ্যানের সঙ্গে পুলিশের পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় এক পরিদর্শকসহ ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন। এদের মধ্যে ৪ জনকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী ও ঢাকায় পাঠানো হয়েছে। দুইজন মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। 

রবিবার সকালে ঢাকা কিশোরগঞ্জ সড়কের নারান্দী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মনোহরদী থানা পুলিশ জানায়, রামপুর তদন্ত কেন্দ্রের পুলিশ বহনকারী একটি ভ্যান নরসিংদী পুলিশ লাইনস থেকে মনোহরদীর দিকে আসছিলো। নারান্দী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে একটি মালবাহী কাভার্ডভ্যান সঙ্গে পুলিশের পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়িতে থাকা ৬ পুলিশ সদস্য আহত হন।

স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর আহত ২ জনকে ঢাকার পঙ্গু হাসপাতাল এবং অপর  দুই জনকে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

আহতরা হলেন- রামপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক শফিকুল ইসলাম, এসআই আলমগীর, পিএসআই রাতুল, গাড়ি চালক আজাম্মেল, কনস্টেবল আফাজ উদ্দিন এবং ফাতেমা।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ  মোহাম্মদ আনিচুর রহমান জানান, পুলিশ বহনকারী পিকআপের সঙ্গে মালবাহী পিকআপের সংঘর্ষ হয়েছে। কাভার্ডভ্যানসহ চালককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *