ঢাকা, সোমবার ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন
অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ ৫ তৃণমূল নেতার বিরুদ্ধে FIR ত্রিপুরা পুলিশের
এনবিএস ওয়েবডেস্ক :

অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ ৫ তৃণমূল নেতার বিরুদ্ধে FIR ত্রিপুরা পুলিশের


কলকাতা, পশ্চিমবঙ্গ হোক কিংবা দেশ-দুনিয়া, খেলার জগত, সবসময় সব ক্ষেত্রেই ঘটে যাচ্ছে নতুন সব ঘটনা। রাজ্য রাজনীতি থেকে জাতীয় রাজনীতিতে বদলে যাচ্ছে সমীকরণ। হচ্ছে অলিম্পিকের আপডেট। সেই কারণে সমস্ত আপডেট পেতে ক্লিক করুন ওয়ান ইন্ডিয়া বাংলায়। দেখে নিন দিনের প্রত্যেকটি খবরের আপডেট। পাণ্ডবেশ্বরে যুবকের রহস্য মৃত্যু পাণ্ডবেশ্বরে যুবকের রহস্য মৃত্যু। মৃত যুবক তৃণমূল সমর্থক বলে দাবি।

 এই ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আঙুল তুলেছেন স্থানীয় বিধায়কের। মৃতের নাম দিলীপ তুড়ি। মুরগি মাংসের দোকানে কাজ করতেন ওই যুবক। গতকাল রাতে পন্থনগর এলাকায় তাঁকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। দুর্যোগ কাটেনি, জারি হল কমলা সতর্কতা, জেনে নিন আগামী ২৪ ঘণ্টা কেমন থাকবে দুই বঙ্গের আবহাওয়া দলের নেত্রীকে চড় মারার অভিযোগ দলের নেত্রীকেই চড় মারলেন তৃণমূল নেতা। শাসক দলের গোষ্ঠিদ্বন্দ্ব চরমে গোঘাটে। মারতে মারতে বের করে দেওয়া হল পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষকে।

 ঘটনায় গ্রেফতার করা হয়েছে তৃণমূলেরই তিন নেতাকর্মীকে। অভিযোগ ওই তিন নেতা ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয় পঞ্চায়েত সমিতির মহিলা কর্মাধ্যক্ষকে। তারপর সপাটে চড়। প্রতিবাদে জেলা তৃণমূলের সহ সভাপতির অপসারণের দাবিতে আরামবাগ-মেদিনীপুর রাজ্য সড়ক অবরোধ করা হয়। করোনার সংক্রমণ ৩৬ শতাংশ বাড়ল এক লাফে, তবে ১৪০ দিনে সক্রিয় সর্বনিম্ম অনেকটাই সুস্থ মন্ত্রী সাধন পাণ্ডে অনেকটাই সুস্থ মন্ত্রী সাধন পাণ্ডে। গত তিন সপ্তাহ ভেন্টিলেশনে ছিলেন তিনি। তাঁকে ভেন্টিলেশন থেকে বার করা হয়েছে বলে জানিয়েছেন িচকিৎসকরা। 

তবে কথা বলতে পারছেন না মন্ত্রী। ইশারায় বোঝাচ্ছেন কথা। চিকিৎসায় সাড়া দিতে শুরু করেছেন তিনি। খাবারও খেয়েছেন মন্ত্রী। ডিজিটাল মিডিয়ার সাংবাদিক ও YouTuber দের আক্রমণ করে কটাক্ষের শিকার অঞ্জন দত্ত রাজ্য এল কোভিশিল্ড রাজ্যে এল ৩ লক্ষ ৩১ হাজার ৩৩০ টি কোভিশিল্ডের ডোজ। পুনে থেকে কলকাতায় আসা কোভিশিল্ডগুলিকে রাখা হচ্ছে বাগবাজারের ভ্যাকসিন স্টোরে। 

কলকাতা সহ অন্যান্য জেলায় বণ্টন করা হবে কোভিশিল্ডগুলি। গত কয়েকদিন ধরেই শহরের পুরসভার একাধিক টিকা কেন্দ্রে বন্ধ িছল কোভিশিল্ডের টিকাকরণ। হলুদ সতর্কতা জারি উত্তরবঙ্গের একাধিক জেলায় জারি করা হয়েছে কমলা সতর্কতা। আজ থেকেই উত্তরবঙ্গে ফের বাড়বে বৃষ্টি। আগামী দুদিন উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা। দার্জিলিং,জলপাইগুড়ি, আলিপুরদুয়ারে জারি করা হয়েছে কমলা সতর্কতা। মালদহ এবং দুই দিনাজপুরে জারি করা হয়েছে হলুদ সতর্কতা। বৃষ্টি হতে পারে পশ্চিম বর্ধমান, নদিয়া এবং দুই ২৪ পরগনায়। বৃষ্টি হতে পারে বীরভূম ও মুর্শিদাবাদেও।

 শুক্রবার থেকে দক্ষিণে বৃষ্টি কমলেও উত্তরবঙ্গে রবিবার পর্যন্ত বৃষ্টির পূর্বাভাস। অভিষেকের বিরুদ্ধে এফআইআর খোয়াই থানায় ধর্নার জের অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ ৫ তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করল ত্রিপুরা পুলিশ। স্বতোঃপ্রণোদিত মামলা দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়, দোলা সেন, ব্রাত্য বসু, সুবল ভৌমিক, কুণাল ঘোষের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হচ্ছে। আন্দোলন আরও তীব্র হবে হুঙ্কার কুণাল ঘোষের। ভয় পেয়েছে বিজেপি সেকারণেই মামলা বললেন দোলা সেন। খবর ওয়ান ইন্ডিয়ার  / এনবিএস / ২০২১ / একে 

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি: