ঢাকা, মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন
আর জি কর মেডিকেল কলেজ উত্তাল, প্রিন্সিপালকে ঘেরাও করলেন জুনিয়র ডাক্তাররা
এনবিএস ওয়েবডেস্ক :

আর জি কর মেডিকেল কলেজ উত্তাল, প্রিন্সিপালকে ঘেরাও করলেন জুনিয়র ডাক্তাররা

জুনিয়র ডাক্তারদের বিক্ষোভে উত্তার আর জি কর মেডিকেল কলেজ। মঙ্গলবার রাত থেকে বিক্ষোভে বসেছেন আর জি করের জুনিয়র ডাক্তাররা। প্রিন্সিপালের ঘরের বাইরে বিক্ষোভ দেখানো হচ্ছে। ঘরবন্দি করে রাখা হয়েছে প্রিন্সিপালকে। পড়ুয়াদের দাবি একটাই, প্রিন্সিপালের পদত্যাগ চাই।

কেন প্রিন্সিপালের পদত্যাগ দাবি করছেন জুনিয়র ডাক্তাররা? অভিযোগ, তাঁরা দীর্ঘদিন ধরে নিজেদের বিভিন্ন দাবিদাওয়া নিয়ে প্রিন্সিপালের দ্বারস্থ হয়েছেন কিন্তু তাতে কোনও কাজ হয়নি। এর প্রতিবাদে প্রায় ১৬ ঘণ্টা ধরে কলেজ চত্বরে অবস্থান বিক্ষোভ দেখান আর জি করের জুনিয়র ডাক্তাররা।


তাঁদের অভিযোগ, পিজেবি এখনও বন্ধ রয়েছে। অন্যান্য বিভাগও দীর্ঘদিন ধরে বন্ধ। বিভাগ খোলার দাবি অনেক বার কর্তৃপক্ষকে জানানো হয়েছে। প্রিন্সিপাল কোনও পাত্তাই দিচ্ছেন না বলে অভিযোগ। কোনও কথাতেই কর্ণপাত করা হচ্ছে না।

রাতভর বিক্ষোভের পর বুধবার অবশেষে প্রিন্সিপালের সঙ্গে ছাত্রছাত্রীদের বৈঠক হয়েছে। কিন্তু তাতেও সমস্যার তেমন কোনও সমাধানসূত্র মেলেনি বলেই খবর। সুতরাং অবস্থান বিক্ষোভ চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন জুনিয়র ডাক্তাররা। এই বিক্ষোভে সামিল হয়েছেন প্রায় দেড়শো থেকে দু’শো জন জুনিয়র ডাক্তার। প্রিন্সিপালের ঘরে বাইরে গিয়ে ঘেরাও করে রেখেছেন তাঁরা। দাবি না মানলে অবস্থান থেকে সরবেন না বলে জানিয়েছেন। সবমিলিয়ে আর জি কর চত্বরে পরিস্থিতি বেশ উত্তপ্ত । খবর দ্য  ওয়ালের /  িএনবিএস/ ২০২১/ একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *