ঢাকা, শনিবার ২৭ নভেম্বর ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন
বিজেপি বর্বর সরকার, ওদের ভোট দেওয়া উচিত নয় : মমতা বন্দ্যোপাধ্যায়
এনবিএস ওয়েবডেস্ক :

বিজেপি বর্বর সরকার, ওদের ভোট দেওয়া উচিত নয় : মমতা বন্দ্যোপাধ্যায়

এনবিএস ওয়েবডেস্ক – ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ত্রিপুরার বিজেপি সরকারকে টার্গেট করে তাদেরকে বর্বর ও নিষ্ঠুর সরকার বলে মন্তব্য করেছেন। তিনি বৃহস্পতিবার কোলকাতায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ওই মন্তব্য করেন।

বিজেপিশাসিত ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল নেতাদের দেখতে আজ কোলকাতার এসএসকেএম হাসপাতালে যান মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি সম্প্রতি ত্রিপুরায় আক্রান্ত হওয়া জয়া দত্ত ও সুদীপ রাহাকে দেখতে যান এবং তাদের চিকিৎসার বিষয়ে খোঁজখবর নেন।  

মমতা ত্রিপুরা সরকার সম্পর্কে বলেন, ‘ওঁরা নিজেরাই অত্যাচার করছে। বর্বর সরকার। নিষ্ঠুর সরকার। নির্দয় সরকার। পাশবিক সরকার। বিজেপিশাসিত রাজ্যে সাংবাদিকদেরও কথা বলতে দেয় না, ত্রিপুরায় আপনারা নিজেরা কথা বলে দেখুন। সাংবাদিক বলুন, সমাজকর্মী বলুন, রাজনৈতিক কর্মী কাউকে কথা বলতে দেয় না। তবে এভাবে চলবে না। আমরা লড়ে নেবো। সবার বিরুদ্ধে এফআইআর করে যদি মনে করে যে তারা নামলেই অ্যারেস্ট করবে, এটা ওদেরও মনে রাখতে হবে, এখানে (পশ্চিমবঙ্গে) আইন কিন্তু  আমাদের হাতেও আছে। আমরা এটা কার্যকর করতে চাই না। আশা করি ‘চ্যারিটি বিগিনস অ্যাট হোম’।’  

মমতা বিজেপিশাসিত ত্রিপুরায় তৃণমূল নেতা-কর্মীদের গ্রেফতার করা প্রসঙ্গেবলেন, ‘ওরা সারাক্ষণ গ্রেফতার করছে, ভীষণ অত্যাচার করছে। আমি স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে জিজ্ঞেস করতে চাই এখন উনি কী করবেন?  ক’টা মানবাধিকার কমিশন এসেছে? কটা মহিলা কমিশন এসেছে? ত্রিপুরার ঘটনায় কোর্টে ক’টা কেস হয়েছে? ক’টা কমিশন এসেছে। যা ইচ্ছে তাই করে যাচ্ছে! ক্রিমিনালরা অবাধে ঘুরে বেড়াচ্ছে! একটা অরাজকতার রাজ্য চলছে। বিজেপিকে কারও ভোট দেওয়া উচিত নয়’ বলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেন।

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *