ঢাকা, শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন
মুর্শিদাবাদে বোমা মেরে, গুলি করে, কুপিয়ে খুন তৃণমূল পঞ্চায়েত প্রধানকে! নৃশংস খুন পরপর দু’দিন
এনবিএস ওয়েবডেস্ক :

মুর্শিদাবাদে বোমা মেরে, গুলি করে, কুপিয়ে খুন তৃণমূল পঞ্চায়েত প্রধানকে! নৃশংস খুন পরপর দু’দিন

 মুর্শিদাবাদে পরপর দু’দিন দুই তৃণমূল নেতা খুন! গতকাল, বৃহস্পতিবারই কান্দিতে তৃণমূলের পঞ্চায়েত প্রধানের ছেলেকে খুনের অভিযোগে তোলপাড় হয়ে এলাকা। আজ, শুক্রবার ফের খবর মিলল, সাতসকালে বাজার করে বাড়ি ফেরার পথে খুন হয়েছেন বড়ঞা এলাকার কুরনুরুন গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য মোস্তফা শেখ। আজ সুন্দরপুর মোড়ের কাছে এই ঘটনা ঘটেছে। সন্দেহের তির বিজেপির দিকে। এখনও কেউ ধরা পড়েনি।

স্থানীয় সূত্রের খবর, মুর্শিদাবাদের শ্রীরামপুর গ্রামে বাড়ি মোস্তাফা শেখের। তিনি কুরনুরুন গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য ছিলেন। প্রতিদিনের মতো শুক্রবার সকালেও তিনি বাইক নিয়ে সুন্দরপুর মোড়ে বাজার করতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার সময়ে ধরেছিলেন রাজ্য সড়ক। 


জানা গেছে, তখনই চৈত্রপুর-রাজহাট গ্রামের মাঝে মাঠে কয়েকজন দুষ্কৃতী তাঁকে তাড়া করে। তার পরে আচমকা চলে বোমাবাজি। বোমার আঘাতে বাইক থেকে পড়ে যান মোস্তাফা। তারপর তাঁকে লক্ষ্য করে এক রাউন্ড গুলিও চলে বলে জানিয়েছে পুলিশ। এখানেই শেষ নয়, মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় মোস্তাফার দেহ। তার পরে ধানখেতের পাশে তাঁকে ফেলে দিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।


বড়ঞা থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয়, দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠায়। গোটা এলাকায় তুমুল উত্তেজনা ছড়িয়েছে। পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে জায়গায় জায়গায়।

মুর্শিদাবাদের তৃণমূল নেতৃত্বের অভিযোগ, চরম সন্ত্রাস চালাচ্ছে বিজেপি। পরপর দু’দিন নৃশংস ভাবে খুন হতে হল তৃণমূলের দুই সদস্যকে। গতকাল কান্দিতে তৃণমূলের পঞ্চায়েত প্রধানের ছেলে রাজিবুর রহমানের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হওয়ার পর থেকেই ঘনিয়েছিল উত্তেজনার আঁচ। আজ তা চরমে পৌঁছয়।

রাজিবুরের বয়স ৩৩ বছর। তিনি কুমারষন্ড গ্রাম পঞ্চায়েতের বাহাদুরপুর গ্রামের বাসিন্দা ছিলেন। তাঁর মা পঞ্চায়েতের প্রধান তানজিলা বিবি। জানা গিয়েছে, প্রতিদিনই রাতে খাওয়াদাওয়া সেরে পোলট্রি ফার্মে চলে যেতেন রাজিবুল। সকালে ফিরতেন। বুধবার রাতেও তেমনই গিয়েছিলেন। তবে বৃহস্পতিবার সকালে তিনি ফেরেননি বাড়ি, ফিরেছে তাঁর ক্ষতবিক্ষত দেহ।

রাজিবুরের বাড়ির লোকেদের দাবি, তাঁদের ছেলেকে সারারাত ধরে অত্যাচার করে খুন করে ভোরে রাস্তার ফেলে দেয় আততায়ীরা। পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছে পরিবার। আজকের খুনের ঘটনাতেও অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।খবর দ্য ওয়ালের /এনবিএস/২০২১/একে

ইউটিউবে এনবিএস-এর সব খবর দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *